নারায়ণগঞ্জরবিবার , ১৯ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পিলকুনি আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৯, ২০২১ ১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ পিলকুনি আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আওয়ামীলীগের কার্যালয় শুভ উদ্বোধন ও প্রয়াত আওয়ামীলীগ নেতাকর্মীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লা পিলকুনি জোড়া মসজিদের সামনে অনুষ্টিত হয়।

কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি নাসির মিল্কীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তফা কামাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা  বিষয়ক সম্পাদক ফরিদ উদ্দিন। জেলা শ্রমিক লীগের যুগ্ম সধারন সম্পাদক শফি উদ্দিন বাচ্চু।

আরো উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নুরুল আমিন, হাবিবুল কবির হাবিব, ছাত্রলীগ নেতা ইমরান হোসেন শুভ, সামিউল সিনহা প্রমুখ।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!