নারায়ণগঞ্জবুধবার , ৪ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পুত্রবধূকে নিয়ে উধাও শ্বশুর

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৪, ২০১৯ ৬:০৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: পঞ্চগড়ের আটোয়ারীর তোরেয়া ইউনিয়নের ছেপরাঝার এলাকায় নুর ইসলাম (৪৫) নামে এক ব্যক্তি নিজের ছেলের বউকে নিয়ে উধাও হওয়ার অভিযোগ উঠেছে।

পরিবারিক সূত্রে জানা যায়, গত নয় মাস আগে বাবা (নুর ইসলামের) পছন্দের ছেলে বেলাল হোসেনের সঙ্গে পাশ্ববর্তী বোধগাও এলাকার রমজান আলীর মেয়ে আনজুনা বেগমের (২৪) বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর বেলাল হোসেন তার নিজ কর্মস্থল ঢাকায় চলে যায়। তবে বেলালের অভিযোগ ছুটিতে বাড়িতে আসলে স্ত্রী আনজুনা তার সঙ্গে খারাপ আচরণ ও অকারণে ঝগড়া করত।

এ দিকে নুর ইসলামের স্ত্রী ও বেলাল হোসেনের মা তসলিমা বেগম বলেন, ‘আমার ছেলে ছুটিতে বাড়িতে আসলে আমার বউমা খারাপ আচরণ করত। তিনি আরও বলেন মাঝে মধ্যে বউমা ও তার শ্বশুর (নুর ইসলাম) কথা ও ভাবমূর্তিতে আমার সন্দেহ হলে এ বিষয়ে আমার স্বামীকে জিজ্ঞাসা করলে সে আমায় জানায় বউমা হলো নিজের মেয়ের মতো।’

আনজুনা বেগমের পরিবার সূত্রে জানা যায়, গত ২৪ আগষ্ট ভাদ্র মাসের ভাদর কাটানি উৎসবে শ্বশুরবাড়ি থেকে আনজুনাকে নিয়ে আসা হয়। পরে তিনি তার খালার বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হলে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। তবে উভয় পরিবারে ধারণা তারা দুইজন আগে থেকেই পালিয়ে বিয়ে করার জন্য কৌশল করে ছিল।

অন্যদিকে আনজুনা তার পরিবারকে নিশ্চিত করেন তিনি তার শ্বশুরকে বিয়ে করে ঢাকায় সংসার শুরু করেছে।

এ বিষয়ে তোড়েয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসান হাবিব আল আজাদ দৈনিক অধিকারকে বলেন, আমাকে উভয় পরিবারের পক্ষে অভিযোগ করেছে। তারা ফিরে আসলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!