নারায়ণগঞ্জরবিবার , ২ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পুরুষ শূন্য বালুচরের মোল্লাকান্দি! পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে

Alokito Narayanganj24
ডিসেম্বর ২, ২০১৮ ৭:৪৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি ও ভাষানচরে নাসির মোল্লা ও নুরু বাউল গ্রুপের মধ্যে সংঘর্ষের পর এলাকায় থমথমে ভাব বিরাজ করছে। পুরো গ্রামগুলো পুরুষ শূন্য হয়ে পড়েছে। পুলিশ গুরুত্বপূর্ন স্থানগুলোতে অবস্থান গ্রহন করায় শান্তিপূর্ন অবস্থা বিরাজ করছে।

সরেজমিন গিয়ে জানা যায়, এলাকার প্রভাব প্রতিপত্তি বিস্তারে নাসিরউদ্দিন মোল্লা ও নুরু বাউল গ্রুপের মধ্যে গত বৃহস্পতিবার সংঘর্ষ হয়। উভয় গ্রুপ দেশীয় অস্ত্র টেঁটা, বল্লম নিয়ে সংঘর্ষে লিপ্ত হলে উভয় পক্ষের প্রায় ৫০ জন আহত হয়।

একাধারে তিনে সংঘর্ষ হলে শনিবার মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার শতাধিক পুলিশ মোতায়েন করে। পুলিশ ৪০ জনকে আটক করে থানায় নিয়ে যায়। এরপর হতে পরিস্থিতি স্বাভাবিক হতে থাকে। রবিবার একেবারে পরিস্থিতি আইন শৃংখলা বাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে।

এলাকাবাসী জানান, আদিম যুগের বর্বরতা এখনো এখানে চলমান রয়েছে বালুচরে। তারা বলেন, আমাদের পার্শ্ববতী ইউনিয়ন বক্তাবলীতে হাজ্বী সামেদ আলী ও রহিম হাজ্বী বাহিনীর মধ্যে সংঘর্ষে জয়নাল মন্ডল নামে এক ব্যবসায়ী খুন। তার কয়েকদিন পর বালুচরে নাসির মোল্লা গ্রুপের একজন খুন হন নুরু বাউল গ্রুপের হাতে।

সেই মামলায় তিন মাস জেলখেটে জামিনে বের হন নুরু বাউল ও সঙ্গী কয়েকজন। জামিনের হয়ে আবার সংঘর্ষে জড়িয়ে পড়ে নুরু বাউল ও নাসির মোল্লা গ্রুপের।

তাদের সংঘর্ষের মুল কারন ইটভাটা দখল ও প্রভাব বিস্তার করা। এলাকাবাসী চান বালুচর ইউনিয়ন হতে টেঁটাযুদ্ধ চিরতরে নির্মূল হোক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!