নারায়ণগঞ্জরবিবার , ১৪ মার্চ ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পোলষ্টার ক্লাব মাঠে ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন

Alokito Narayanganj24
মার্চ ১৪, ২০২১ ১২:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃখানপুর পোলষ্টার ক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর কবির পোকন বলেন পড়াশোনার পাশাপাশি খেলাধুলা শারীরিক অবস্থা সুস্থ থাকে এবং সমাজে নানা অপরাধ থেকে যুবসমাজকে রক্ষা করে। আমাদের সকলেরই উচিত হবে মিশেল ফাউন্ডেশনের মতো সবাই কে এগিয়ে আসা তাহলে সুন্দর একটি সমাজ গড়ে উঠবে। পোলষ্টার ক্লাব মাঠে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও ৫০ তম স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

শুক্রবার রাত ৯ টায় খানপুর পোলষ্টার ক্লাব মাঠে মিশেল ফাউন্ডেশনের উদ্যোগে এই ক্রিকেট টুর্নামেন্টের আয়েজন করা হয়।

এ সময় তিনি আরও বলেন, আমাদের প্রত্যেক অভিভাবকের উচিত তাদের সন্তাদের খেলাধুলার জন্য আরও বেশি উৎসাহ দেওয়া। এতে করে আমাদের সন্তানরা হতাশা, হিংসা, হানাহানি ও অপরাধ মূলক কর্মকান্ড থেকে বিরত থাকবে। আমরা সকলেই মিলেমিশে এ ধরনের উদ্যেগ নিলে আমাদের যুবকদের মাঝে প্রান চাঞ্চলতা ফিরে আসবে।

এসময় আরও বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংসদের সদস্য শেখ মো. আসলাম, জেলা আওয়ামীলীগের সদস্য শামসুজ্জামান ভাষানি, পোলষ্টার ক্লাবের সভাপতি আলমগীর কবির বকুল, সহ-সভাপতি মো. কামরুজ্জামাান, ব্রাঞ্চ রোড জামে মসঝিদের সভাপতি হানিফ কবির বাবুল, সিনিয়র সহ-সভাপতি মো. আসাদুজ্জামান, সাধারন সম্পাদক আরিফ, ধর্ম বিষয়ক সম্পাদক মো. নিজাম উদ্দিন, মিশাল ফাউন্ডেশনের পরিচালক নাঈম হোসেন মিশাল ও ১১নং ওয়ার্ড যুবলীগ নেতা সাইফুল ইসলাম রিয়েন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন মো. হাকিম মুন্সি, ইঞ্জিনিয়ার সামছুল আল- আমিন, ইশতিয়াক জামান, মুনতাসীর খালিদ দ্বীপ, মোব্বাশের খালিদ ান, রাতুল কবির, ওেয়ান কিংস ক্রিকেট লের অধিনায়ক মো. রনি ওেয়ান, কেবি ওয়ারিয়ার্সের অধিনায়ক ওয়াসিম সরদার প্রমূখ। খেলায় ৬২ টি ল অংশ গ্রহন করে। উদ্বোধনি খেলায় ওেয়ান কিংস ও কেবি ওয়ারিয়ার্স ক্রিকেট দল অংশ নেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!