নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১১ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁওয়ে পোশাক চুরির সংঘবদ্ধ চক্রের আটজন গ্রেফতার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১১, ২০২১ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ  সোনারগাঁও উপজেলায় পণ্যবাহী কাভার্ডভ্যান থেকে পোশাক চুরির সংঘবদ্ধ চক্রের আটজনকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে কোটি টাকার রফতানিজাত চোরাই পোশাকসহ একটি কাভার্ডভ্যান উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টায় উপজেলার কাঁচপুর শিল্পনগরী এলাকায় (বিসিক) প্রিমিয়াম বেভারেজ ফুড অ্যান্ড ড্রিংকিং ওয়াটার লিমিটেড কারখানার ভেতর অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃতরা হলো- মো. লিটন (২০), মো. দুলাল (৩৫), মো. লোকমান চৌকিদার, মো. আলাউদ্দিন (৩১), মো. শাকিল (১৭), মো. মোস্তফা (৪১), মো. মিনহাজ আহম্মেদ (৩৫) এবং মো. রুবেল (২৪)।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় র‍্যাব-১১’র অধিনায়ক লে.কর্ণেল খন্দকার সাইফুল আলম প্রেস কনফারেন্সে বলেন, নারায়ণগঞ্জের অপ্টিমাম ফ্যাশন ওয়ের লিমিটেড ফ্যাক্টরির রফতানিজাত পোশাকভর্তি কাভার্ডভ্যান শিপমেন্টের জন্য চট্টগ্রাম বন্দরে নিয়ে যাওয়ার পথে কাঁচপুর বিসিক এলাকায় অবস্থিত প্রিমিয়াম বেভারেজ ফুড অ্যান্ড ড্রিংকিং ওয়াটার লিমিটেড কারখানার ভেতর কাভার্ডভ্যান ঢুকিয়ে উক্ত কারখানার কিছু অসাধু কর্মচারী এবং কাভার্ডভ্যানের অসাধু চালক ও হেলপারের যোগসাজশে একটি সংঘবদ্ধ চোরচক্র রফতানিজাত পোশাক চুরি করে আসছিল।

তিনি আরও বলেন, এই চোরচক্র রফতানিজাত পোশাকভর্তি কাভার্ডভ্যান তাদের সুবিধামতো স্থানে নিয়ে শিপমেন্টের জন্য প্রস্তুত করা পোশাকভর্তি কার্টন খুলে অভিনব কায়দায় প্রতিটি কার্টন হতে ১০-২০টি করে পোশাক চুরি করে আত্মসাৎ করে আসছিল।

তিনি বলেন, চুরির ফলে গার্মেন্টস মালিকগণ আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হতো এবং চাহিদা ও অর্ডার অনুযায়ী শিপমেন্ট দিতে না পারায় বিদেশি ক্রেতাদের নিকট দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হতো। এ সকল অবৈধ চোরাই কার্যকলাপের প্রেক্ষিতে র‍্যাব-১১ এর একটি বিশেষ দল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

এদিকে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!