নারায়ণগঞ্জশুক্রবার , ১ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

প্রকাশিত হলো রৌদ্রছায়ার বিশেষ সংখ্যা ‘প্রিয় বাবা’

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১, ২০১৯ ৮:২৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : এবার একুশে গ্রন্থমেলায় প্রকাশ হলো সাহিত্যের ত্রৈমাসিক সংকলন ‘রৌদ্রছায়া’র বিশেষ সংখ্যা ‘প্রিয় বাবা’। নবীণ প্রবীণ ৫৮ জন লেখকের লেখা নিয়ে এবারের বিশেষ সংখ্যা। এই সংখ্যাটিতে প্রচ্ছদ একেঁছেন কাজী যুবাইর মাহমুদ। ছবির কারিগর আলমগীর জুয়েল। প্রচার সম্পাদনায় রয়েছেন মৈনাক শিশির। সম্পাদনা করেছেন আহমেদ রউফ।

এবিষয়ে জানতে চাইলে সাহিত্যের ত্রৈমাসিক সংকলন ‘রৌদ্রছায়া’র নির্বাহী সম্পাদক রণজিৎ মোদক বলেন, প্রিয় বাবাকে স্মরণীয় ও বরণীয় করার লক্ষ্যে বাবার প্রতি আমাদের যে ভালবাসা তা প্রকাশ পেয়েছে এই সংখ্যায়। রৌদ্রছায়া শুধু গল্প বা কবিতা নিয়ে নয় সাহিত্যপ্রেমীদের মনকাড়া একটি লিটলম্যাগ। যেমন প্রচ্ছদ তেমনি প্রতিটি গল্প, কবিতা, ছড়া ও স্মৃতিকথার ইলোস্ট্রেশন যেন মুগ্ধ করে। তার উপরে একজন গুণী এবং নিরলস পরিশ্রমী বিচক্ষণ সম্পাদকের হাতের ছোঁয়ায় সত্যিই রৌদ্রছায়া’র বিশেষ সংখ্যা ‘প্রিয় বাবা’ প্রশংসার দাবি রাখে। রৌদ্রছায়া’র বিশেষ সংখ্যা ‘প্রিয় বাবা’ পড়ে পাঠকদের মনে বাবার প্রতি শ্রদ্ধা ও ভালবাসা দিগুণত্ব ধারণ করবে বলে আমি আশাবাদী।

রৌদ্রছায়ার সম্পাদক আহমেদ রউফ বলেন, সাহিত্যের মাঝে আলোকিত জীবন গড়ার লক্ষ্যে, আমি একা নই সবাইকে নিয়ে আলোর মশাল হাতে এগিয়ে যেতে যাই। রৌদ্রছায়া তারই একটি প্রয়াস। প্রতিটি গল্প, স্মৃতিকথা, কবিতা ও ছড়ার মধ্যে রয়েছে আমাদের সবার প্রিয় বাবার ভালবাসা, সুখ-দুঃখ ও স্মৃতির সুভাষ। অল্প সময়ে বইটি পড়ে পাঠক তার সাহিত্যের আত্মতৃপ্তি লাভ করবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!