নারায়ণগঞ্জরবিবার , ২৮ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

প্রতারণার দায়ে চঞ্চল চৌধুরী ও আ খ ম হাসান আটক!

alokitonarayanganj
এপ্রিল ২৮, ২০১৯ ১১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : শুল্ক গোয়েন্দা বিভাগের কাছে আটক হলেন জনপ্রিয় দুই অভিনেতা চঞ্চল চৌধুরী ও আ খ ম হাসান। অনেকদিন ধরেই তারা নাকি বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে সরকারি কর্মকর্তার পরিচয়ে প্রতারণা করে হাতিয়ে নিয়েছেন লাখ লাখ টাকা!

পাঠক তবে এটি বাস্তব কোনো ঘটনা নয়। গল্পের চরিত্র অনুযায়ী এমনটি ঘটেছে নাটকের দৃশ্যে। ‘টাউট থেকে সাবধান’ শিরোনামের এই নাটকে চঞ্চল অভিনয় করেছেন তানসেন চরিত্রে এবং আ খ ম হাসানকে দেখা যাবে সিকান্দারের ভূমিকায়। বৃন্দাবন দাসের রচনায় এটি নির্মাণ করেছেন সকাল আহমেদ।

নাটকটি প্রসঙ্গে সকাল আহমেদ বলেন, এর আগে আমি ‘টাউট নাম্বার ১’ ও ‘টাউট ৪২০’ নামের দুটি নাটক নির্মাণ করেছি। ‘টাউট থেকে সাবধান’ নাটকটি তারই সিক্যুয়েল। এই নাটকের গল্পটিও গড়ে উঠেছে প্রতারণাকে কেন্দ্র করে। আশা করি, আগের নাটকগুলোর মতো এটিও দর্শকদের পছন্দ হবে।

নির্মাতা সুত্রে জানা গেছে, সম্প্রতি রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে ‘টাউট থেকে সাবধান’ নাটকের শুটিং সম্পন্ন হয়েছে। নাটকটিতে চঞ্চল চৌধুরী ও আ খ ম হাসান ছাড়াও আরো অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, নাজিয়া হক অর্ষাসহ আরো অনেকে।

সবকিছু ঠিকঠাক থাকলে আসছে ঈদুল আজহার বিশেষ অনুষ্ঠান মালায় নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনে প্রচারিত হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!