নারায়ণগঞ্জমঙ্গলবার , ১২ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নির্বাচন কমিশনারের পদত্যাগের দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন

Alokito Narayanganj24
জানুয়ারি ১২, ২০২১ ১২:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগের দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন করেছে জেলা বিএনপির নেতা-কর্মীরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপি সোমবার সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচী পালন করে।

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলার নবগঠিত আহ্বায়ক কমিটির সভাপতি এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র আহবায়ক নাসির উদ্দিন, মনিরুল ইসলাম রবি, সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ ও যুগ্ন আহবায়ক জাহিদ হাসান রোজেল। আহবায়ক কমিটির সদস্য মোশাররফ হোসেন, রিয়াদ মো. চৌধুরী, রুহুল আমিন শিকদার, একরামুল কবির মামুন,কামরুজ্জামান মাসুম,আল- মুজাহিদ, জুয়েল আহমেদ প্রমুখ।

প্রধান নির্বাচন কমিশনারকে দূর্ণীতিবাজ আখ্যা দিয়ে এ্যাড তৈমুর আলম খন্দকার বলেন, নির্বাচন কমিশনারের দুর্নীতির ব্যাপারে দেশের ৪২ জন বিশিষ্ট নাগরিক রাষ্ট্রপতির কাছে তথ্য দিলেও সরকার এই দুর্নীতিবাজ নির্বাচন কমিশনারের পক্ষে কথা বলছে। বিশিষ্ট নাগরিকদের দেয়া এইসব তথ্য তদন্ত করে নির্বাচন কমিশনারের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আহ্বান জানান বিএনপি নেতারা

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!