নারায়ণগঞ্জমঙ্গলবার , ৮ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

Alokito Narayanganj24
জুন ৮, ২০২১ ১২:৫২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লায় প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে বিদ্যু স্পৃস্ট হয়ে আনিছুর রহমান(২৪) নামক যুবকের মৃত্যু হয়েছে।নিহত আনিছুর রহমান কুড়িগ্রাম জেলার সদর থানার পাঁচ গুছিয়া কলেজ রোডের বগদুল মিয়ার পুত্র। তারা স্ব পরিবারে ফতুল্লার কুতুব আইলের আলেক মিয়ার ভাড়াটিয়া বাসায় ভাড়া বসবাস করতেন।

ঘটনাটি ঘটেছে সোমবার(৭জুন) রাত ৮ টায় ফতুল্লার কুতুবাইলস্থ ইরান টেক্সটাইল সংলগ্ন রেহান উদ্দিন প্রধানের বাসার তৃতীয় তলার ছাদে।

জানা য়ায়,নিহত আনিছুর রহমান স্থানীয় একটি ডাইং কারখানায় কাজ করতেন।সে স্থানীয় একটি গার্মেন্টসে কর্মরত এক তরুনীর সাথে প্রেম করতেন।সোমবার রাতে সেই প্রেমিকার সাথে দেখা করতে ঐ তরুনীর কর্মরত গার্মেন্টসের পাশের বাড়ীর তৃতীয় তলার ছাদে গিয়েছিলেন নিহত আনিছুর রহমান।যেখান থেকে নিহতের প্রেমিক কে দেখা যেতো এবং ইশারায় কথোকপথন হতো। স্থানীয়দের ধারনা প্রেমিকার সাথে হাতের ইশারা করাকালীন সময়ে অসাবধানতা বশতঃ পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের লাইনে স্পৃস্ট হয় আনিছুর রহমান ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের ভাবী মমতা বেগম বলেন,সন্ধ্যার পরে নিহত আনিছুর রহমান তাদের বাসা থেকে বের হয়।পরে রাত আটটার দিকে লোক মারফত জানতে পারে যে আনিছুর রহমান বিদ্যুৎ স্পৃস্ট হয়ে মারা গেছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রাজ্জাক আনিছুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান তিনি সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসেছেন।কি কারনে সে ছাদে উঠেছিলেন এবং কি ভাবে বিদ্যুৎ স্পৃস্ট হয়েছে তা জানার চেস্টা করছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!