নারায়ণগঞ্জবুধবার , ২৪ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতল্লায় ইয়াবা ট্যাবলেট সহ ঠোঙ্গা রাসেল গ্রেফতার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৪, ২০২১ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লার শিয়াচরে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী রাসেল ওরফে ঠোঙ্গা রাসেল(৩২) কে গ্রেফতার করেছে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।বুধবার(২৪ফেব্রুয়ারী) বেলা ১১টায় ফতুল্লার শিয়াচর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রাসেল ওরফে ঠোঙ্গা রাসেল ফতুল্লা থানার শিয়াচর এলাকার মৃত আব্দুর রাজ্জাক মিয়ার পুত্র।

জানা যায়,বুধবার বেলা ১১ টার দিকে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা (ইনসপেক্টর) ওবায়দুল কবির সঙ্গীয় ফোর্স নিয়ে পশ্চিম শিয়াচর এলাকার চিন্থিত মাদক ব্যবসায়ী রাসেল ওরফে ঠোঙ্গা রাসেলের ঘরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে এ সময় তার নিকট থেকে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।এ ঘটনায় মাদক আইনে ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেছে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রাসেল ওরফে ঠোঙ্গা রাসেল থানা কম্পাউন্ডে সাংবাদিকদের জানান,উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট সে অপর মাদক ব্যবসায়ী শুভ’ র থেকে ক্রয় করে বিক্রির জন্য নিয়ে এসেছিলো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!