নারায়ণগঞ্জরবিবার , ২৪ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লাবাসীকে আশুর ঈদুল ফিতরে শুভেচ্ছা

Alokito Narayanganj24
মে ২৪, ২০২০ ৭:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে এবং সকল শুভাকাঙ্ক্ষীদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ফতুল্লা মানব কল্যাণ সংস্থার সদস্য সচিব ও নারায়ণগঞ্জ কমার্স কলেজের প্রতিষ্ঠাতা প্রভাষক মোঃ আশরাফুল হক আশু।
মোঃ আশরাফুল হক আশু বলেন, এক মাস সিয়াম সাধনা ও সংযম পালনের পর ঈদুল ফিতর আমাদের মাঝে খুশি আর আনন্দের বার্তা নিয়ে হাজির হয়। এটি উম্মতে মুসলিমার অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। ইসলাম কল্যাণ ও শান্তির ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, মনমালিন্যের কোন স্থান নেই। পারস্পরিক সহাবস্থান ও বিশ্বজনীন কল্যাণ ধারণ করা ইসলামের এক অনন্য বৈশিষ্ট্য। ইসলামের অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারী হয়ে ছড়িয়ে পরুক দেশ হতে দেশান্তরে। আর বিশ্ব ভরে উঠুক শান্তি আর ভালবাসায়, পবিত্র এই ঈদে এ প্রত্যাশাই কাম্য।
তিনি আরও বলেন, করোনার মহামারির কারণে এবার পবিত্র ঈদুল ফিতর আমাদের ভিন্ন ভাবে পালন করতে হবে। আমি সবার প্রতি সবিনয় অনুরোধ করছি আমরা সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবো। আর প্রতিবেশিদের একটু খোঁজখবর নিবো।
আমার আনন্দের এই দিনে তার অভাব যেন চোখের পানি হয়ে না ঝরে ! আবারও সবাইকে অন্তরের অন্তরস্থল থেকে জানাই পবিত্র ঈদের শুভেচ্ছা “ঈদ মোবারক”।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!