নারায়ণগঞ্জরবিবার , ১১ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লাবাসীকে ফরিদ আহম্মেদ লিটনের ঈদ শুভেচ্ছা

Alokito Narayanganj24
আগস্ট ১১, ২০১৯ ৪:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ঃ ঈদ উল আযহা উপলক্ষে ফতুল্লাবাসীর  প্রতি ঈদ-উল-আজহার অগ্রীম শুভেচ্ছা  জানিয়েছেন ফতুল্লা থানা সেচ্ছাসেবকলীগ সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আজহা মহান আল্লাহর প্রতি অপরিসীম আনুগত্য ও ভালবাসার এক অনুপম নিদর্শন। পবিত্র ঈদ-উল-আযহা আমাদেরকে ত্যাগের শিক্ষা দেয়, মুসলমানরা কোরবানী দেওয়ার মাধ্যমে মহান আল্লাহ রাব্বুল আল আমিনের প্রতি তাদের আনুগত্য প্রকাশ করে থাকেন।
ঈদ-উল-আযহা আমাদের সকলের মাঝে খুশির বার্তা নিয়ে এসেছে। আমাদের সকলের জীবন মঙ্গলময় হোক। যথাযথ ধর্মীয় ভাবগাম্ভির্যে শান্তি ও শৃংখলা বজায় রেখে সকলে ঈদ উদযাপন করুক। ধর্ম-বর্ণ নির্বিশেষে এদেশের সবাই সুস্থ ও শান্তিপূর্ণ জীবন যাপন করুক। সবাইকে আবারো ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!