নারায়ণগঞ্জবুধবার , ১ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় দেশীয় অস্ত্রসহ র‌্যাবের জালে ১১ ডাকাত

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১, ২০২১ ৭:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১’র আভিযানিক দল।

গ্রেপ্তারকৃতরা হলো- ফতুল্লা মডেল থানার নয়ামাটি এলাকার স্বাধীন ওরফে জয়(২৫), নন্দলালপুরে সুজন (২৭), একই এলাকার জোনায়েদ হোসেন (২৭), পাপ্পু মিয়া (২৩), মো. রানা (২৮), শাহিন চৌধুরী (২২), নকিবুল ইসলাম অনি (২৫), হাসান (২৫), আরিফুল ইসলাম(২০), ফজলে রাব্বি (২১) ও নাঈম হোসেন নিলয় (২০)।

এসময় তাদের কাছ থেকে দেশীয় তৈরী ধারালো অস্ত্র রামদা, চাপাতি, চাকু, সুইচ গিয়ার লোহার পাইপসহ ডাকাতি করার সরঞ্জাম উদ্ধার করে র‌্যাব।

বুধবার (১ সেপ্টেম্বর) গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে র‌্যাব বাদি হয়ে ডাকাতির প্রস্তুতির অভিযোগ এনে ফতুল্লা থানায় মামলা দায়েরসহ তাদেরকে থানায় সোপর্দ করেছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১’র একটি দল মঙ্গলবার (৩১ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে ফতুল্লা মডেল থানার নন্দলালপুর মেডিকেল রোডের খালপাড়স্থ দ্বীন ইসলামের দুই তলা বিল্ডিংয়ের সামনের রাস্তায় অভিযান চালিয়ে দেশীয় তৈরী ধারালো অস্ত্র সহ ডাকাত দলের ১১ সদস্য কে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা এলাকায় সংঘবদ্ধ হয়ে ডাকতির পাশাপাশি চাঁদবাজী, ছিনতাই, অস্ত্রের মহড়াসহ নানা সন্ত্রাসের কর্মকান্ডের জন্ম দিয়ে এলাকাবাসীর মাঝে আতংক ছড়িয়ে রেখেছিলো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!