নারায়ণগঞ্জসোমবার , ১৩ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় ফ্ল্যাটে বিস্ফোরণ,দগ্ধ মা-ছেলে

Alokito Narayanganj24
মার্চ ১৩, ২০২৩ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি:ফতুল্লায় বহুতল ভবনের ৬তলার একটি ফ্ল্যাটে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে করে ফ্লাটে থাকা মা ও শিশু সন্তান দগ্ধ হয়েছে। আর বিস্ফোরণে আগুন লেগে যায় এবং ফ্লাটের আসবাবপত্র লন্ড ভন্ড হয়ে যায়।

রোববার (১২ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে ফতুল্লার মাসদাইর কবরস্থানস্থ খন্দকার ম্যানশন নামে ১০তলা ভবনের ৬ তলার ফ্ল্যাটে এই ঘটনা ঘটে।

বিস্ফোরণে দগ্ধরা হলেন- ফ্লাটের ভাড়াটিয়া মাসুদ মিয়ার স্ত্রী কুলসুম বেগম (২৫) ও তার তিন বছরের ছেলে খালিদ। মাসুদ একজন ব্যবসায়ী ঘটনার সময় বাহিরে ছিল।

পাশের ফ্ল্যাটের লোকজন জানান, সন্ধ্যার দিকে বিস্ফোরণের বিকট শব্দ শুনতে পান তারা। পরে তারা ব্যবসায়ী মাসুদের ফ্ল্যাটে গিয়ে আগুন জ্বলতে দেখেন। মাসুদের স্ত্রী ও সন্তানকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের দিকে নিয়ে যান এবং ফায়ার সার্ভিসে খবর দেন। বিস্ফোরণে ঘরের জানালার কাচও ভেঙে গেছে। ভবনের

ফায়ার সার্ভিসের ফতুল্লা স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আলম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন। এই ঘটনায় দুইজন দগ্ধ হয়েছেন। তাদের স্থানীয়রা উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের দিকে নিয়ে গেছেন।

তিনি আরো বলেন, ‘ভবনের অন্যান্য বাসিন্দারা বিস্ফোরণের মতো বিকট শব্দ শুনেছেন বলে জানিয়েছেন। প্রাথমিকভাবে ঘরে জমা গ্যাস লিকেজ থেকে এমনটা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে তদন্তের পর নিশ্চিত করে বলা যাবে।

ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মহসিন জানান, বহুতল ভবনের ৬তলার একটা ফ্লাটে

বিস্ফোরণে মা ও শিশু সন্তান দগ্ধ হয়েছে। তাদের অবস্থা আশঙ্কজনক। ঘটনার তদন্ত করা হচ্ছে, কিভাবে বিস্ফোরণ ঘটছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!