নারায়ণগঞ্জশনিবার , ৩১ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় দেশীয় অস্ত্রসহ পাচঁ কিশোর গ্রেফতার

Alokito Narayanganj24
জুলাই ৩১, ২০২১ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃফতুল্লার দেশীয় তৈরী ধারালো অস্ত্র সহ পাচঁ কিশোর কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার(৩০জুলাই) রাতে তাদেরকে ভোলাইল গেউদ্দার বাজারের মুক্তিযোদ্ধা ক্লাবের সামনে থেকে তাদের কে গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থেকে পুলিশ একটি রামদা,একটি চাপাতি ও একটি ছুরি উদ্বার করে।

গ্রেফতারকৃতরা হলো, ফতুল্লা ভোলাইল শান্তিনগর জাকিরের বাড়ীর ভাড়াটিয়া জাহাঙ্গীরের পু্ত্র শুভ (১৭),ভোলাইল আলীপাড়ার রাকিবের বাড়ীর ভাড়াটিয়া মোঃ ইউসুফের পুত্র সোহাগ(১৫),ভোলাইল আলীপাড়ার জামাল হোসেনের পুত্র বাপ্পি(১৭),ভোলাইল শান্তিনগরের মোঃ মিলুর পুত্র মোঃ হৃদয়(১৬) ও ভোলাইল শান্তি নগরের কামাল হোসেনের পুত্র দিপু(১৬)।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক পলাশ কান্তি রায় জানান,শুক্রবার রাত সাড়ে এগারোটার দিকে ভোলাইল গেউদ্দার বাজারস্থ মুক্তিযোদ্ধা ক্লাবের পার্শ্বে অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে ১০/১২ জনের একটি দল অপরাধ সংঘটিত করার জন্য অবস্থান করছিলো।এমন সংবাদের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান চালালে পুলিশি উপস্থিতি টের পেয়ে একাধিকজন পালিয়ে যেতে সক্ষম হলে ও একটি রামদা,একটি ছুরি ও একটি চাপাতি সহ পাঁচ জনকে গ্রেফতার করে।এ ঘটনায় ফতুল্লা থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!