নারায়ণগঞ্জরবিবার , ২৮ আগস্ট ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লার ধলেশ্বরীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

Alokito Narayanganj24
আগস্ট ২৮, ২০২২ ১২:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লায় ধলেশ্বরী নদীতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হওয়া মাহফুজুর রহমানের (২৫) মরদেহ উদ্ধার করেছে নৌ ফাঁড়ি পুলিশ।

শনিবার (২৭ আগস্ট) দুপুরে ডিগ্রিচর এলাকাস্থ ধলেশ্বরী নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে শুক্রবার (২৬ আগস্ট) দুপুরে ফতুল্লার বক্তাবলী ফেরিঘাট এলাকার নদীতে সাঁতার কাটতে নেমে ডুবে যান মাহাফুজুর রহমান।

নিখোঁজ মাহফুজ জয়পুরহাট জেলার সদর থানার আমদই গ্রামের শফিউল ইসলামের ছেলে। তিনি ফতুল্লার বিসিকস্থ এনআর গ্রুপের একটি গার্মেন্টেসে চাকরি করতেন এবং ভোলাইল মিষ্টির দোকানস্থ একটি বাড়িতে ভাড়ায় বসবাস করতেন।

এ ঘটনায় নিখোঁজের চাচাতো ভাই মোহাম্মদ শাকিব আহম্মেদ বাদী হয়ে শুক্রবার রাতে ফতুল্লা মডেল থানায় সাধারন ডায়েরি করেন।

বক্তাবলী নৌ পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক (এসআই) বাদল জানান, দুপুরের দিকে তারা দুই বন্ধু মিলে ধলেশ্বরী নদীর পশ্চিম তীর থেকে পূর্বে নদী পারি দেওয়ার সময় এক বন্ধু তীরে উঠতে সক্ষম হন। কিন্ত মাহফুজুর রহমান নদীতে ডুবে যান। সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায় নৌ পুলিশ এবং ফায়ার সার্ভিসের ডুবুরিরা। শুক্রবার রাত ৮টা পর্যন্ত নিখোঁজের সন্ধান চালিয়ে খোঁজ না পেয়ে শনিবার সকাল থেকে আবার তল্লাশি করা হয়। পরে দুপুরে ডিগ্রিচর এলাকায় মরদেহ ভেসে উঠলে কোস্টগার্ডের সহায়তায় তা উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!