নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১২ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লার প্রতারক শাহনাজ ও সুলতান জেলহাজতে

Alokito Narayanganj24
মার্চ ১২, ২০২০ ১২:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : একটি প্রতারনার মামলায় স্বামীর পর এবার স্ত্রী শাহানাজ(৪০) ও শ্যালক সুলতান মাহমুদকে(৩৮) জেল হাজতে প্রেরন করেছে বিজ্ঞ আদালত। আদালতে হাসনা জাহান রুনুর দায়ের করা একটি প্রতারনা মামলায় তাদের জেল হাজতে প্রেরন করা হয়। বাদীর মৃত স্বামীর স্বাক্ষর জাল করে একটি ব্যবসা প্রতিষ্ঠান দখলের অভিযোগে এই মামলা দায়ের করেন।

মামলার বাদী জানায়, গত বছরের ২১ নভেম্বর তল্লা এলাকার মজিবুর রহমান সোহেল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়। এ ঘটনার পর ফতুল্লা সস্তাপুর এলাকার মৃত জিন্নাত আলীর পুত্র শাহাদাত হোসেন বাচ্চু, তার স্ত্রী শাহানাজ ও শ্যালক সুলতান মাহমুদ ৩শ টাকার ৩টি স্ট্যাম্প নিয়ে হাসনা জাহান রুনুর বাসায় হাজির হয়ে জানায় মৃত মজিবুর রহমান সোহেল তাদের কাছ থেকে দেড় কোটি টাকা নিয়েছে। এবং স্ট্যাম্পে তার মৃত স্বামীর স্বাক্ষর দেখায়।

এর আগে থেকেই তার স্বামীর কাছ থেকে মেসার্স এ আর নিট কম্পোজিট ডায়িং ভাড়া নেয়ার আলোচনা করেছিলো। কিন্তু মজিবুর রহমান সোহেলের মৃত্যুতে ভাড়া নেয়া হয়নি। কিন্তু সোহেলের মৃত্যুর পর থেকে বাচ্চু গং নানা ভাবে ভয় ভিতি দেখিয়ে ডায়িংটি দখলের নেয়ার চেষ্টা করে। এ ঘটনায় মৃত মজিবুর রহমানের স্ত্রী রুনু আদালতে একটি মামলা দায়ের করলে প্রতারনার অভিযোগে বিজ্ঞ আদালত প্রথমে বাচ্চুকে এবং গতকাল আদালতে হাজির হলে বাচ্চুর স্ত্রী শাহনাজ ও শ্যালক সুলতান মাহমুদকে জেলহাজতে প্রেরন করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!