নারায়ণগঞ্জশনিবার , ১১ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লার বিসিকে পোশাক কারখানায় আগুন

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১১, ২০২১ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃফতুল্লায় একটি তৈরি পোশাক কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে বিসিক শিল্পাঞ্চলে আল বারাকা নীটওয়্যার কারখানায় এ ঘটনা ঘটে।

অগ্নিকান্ডের খবর পেয়ে ফতুল্লা ফায়ার সার্ভিসের দু’টি ইউনিটের ঘন্টাখানেক চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

কারখানাটির কম্পিউটার ও সিসি ক্যামেরা কন্ট্রোল প্যানেল থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে অগ্নিকান্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

এ বিষয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ফতুল্লা ফায়ার সার্ভিসের দু’টি ইউনিটের ঘন্টাখানেক চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এ সময় কারখানাটির চতুর্থ তলায় অফিস কক্ষের সব আসবাবপত্র পুড়ে যায়। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি যে, অফিস কক্ষের কম্পিউটার ও সিসিটিভি ক্যামেরার কন্ট্রোল প্যানেল থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুন লাগতে পারে। অগ্নিকান্ডে ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি মালিকপক্ষের।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!