নারায়ণগঞ্জশুক্রবার , ২৮ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লার বিসিক ইমু ফ্যাশনে ভয়াবহ অগ্নিকাণ্ড

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৮, ২০১৮ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ফতুল্লায় রফতানিমুখী ইমু ফ্যাশন নামে পোশাক তৈরির কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে আনতে ঢাকা ও নারায়ণগঞ্জের ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট কাজ করছে। শুক্রবার দুপুর ১২টার দিকে ফতুল্লার বিসিক শিল্পনগরীর ইমু ফ্যাশনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

কারখানার সুইং সেকশনের সুপার ভাইজার মিলন জানান, শুক্রবার দুপুর ১২টার সময় ৬তলা ভবনের তৃতীয় তলার ফিনিসিং সেকশনে আগুন দেখে নেভানোর চেষ্টা করা হয়। কিন্তু খুব অল্প সময়ের মধ্যে আগুন ৪তলার সুইং সেকশনে ছড়িয়ে পড়ে। কিভাবে আগুন লেগেছে তা বলা যাচ্ছে না।

কারখানার পিএম হারুন অর রশিদ জানান, দুপুরে লান্সের সময় হঠাৎ ফিনিসিং সেকশনে আগুন লেগে কয়েকটি ফ্লোরে আগুন ছড়িয়ে পড়ে। আগুনে কারখানার তৈরিকৃত শিপম্যান্টের টিশার্ট ও মেশিনপত্র পুড়ে গেছে। এখনই বলা যাচ্ছে না কিভাবে আগুন লেগেছে এবং কী পরিমাণ ও কত টাকার ক্ষতি হয়েছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের ডিএডি আব্দুল্লাহ আল আরফিন জানান, আগুন নিয়ন্ত্রণে আনতে ঢাকা ও নারায়ণগঞ্জের ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট কাজ করছে। আগুন নিয়ন্ত্রণে আনার পর এর সূত্রপাত সম্পর্কে বলা যাবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!