নারায়ণগঞ্জশনিবার , ১২ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লার মসজিদে বিস্ফোরণ সর্বোচ্চ দক্ষতা দিয়ে তদন্ত করবে সিআইডি

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১২, ২০২০ ৬:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লা এলাকায় বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণ ঘটনার তদন্তে সর্বোচ্চ পেশাগত দক্ষতা ব্যবহারের প্রতিশ্রুতি দিয়েছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) উপমহাপরিদর্শক (ডিআইজি) মাঈনুল হাসান। ঘটনাস্থল পরিদর্শন করে আজ শনিবার দুপুরে  তিনি বলেন, ‘মামলাটি পেশাগত সর্বোচ্চ দক্ষতা দিয়ে পরিচালনা করা হবে।’ এ সময় তাঁর সঙ্গে ছিলেন অতিরিক্ত উপমহাপরিদর্শক (এডিশনাল ডিআইজি) ইমাম হোসেন।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে সিআইডিপ্রধান বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গ্যাস থেকে বিস্ফোরণ ঘটেছে। তবে সিআইডি অন্য সব তদন্ত কমিটির রিপোর্ট হাতে নিয়ে তাদের তদন্তের চূড়ান্ত প্রতিবেদন তৈরি করবে। সিআইডি এই প্রতিবেদন দ্রুত সম্পন্ন করবে।’

গত ৪ সেপ্টেম্বর শুক্রবার রাত পৌনে ৯টার দিকে পশ্চিম তল্লার বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণ ঘটে। মসজিদের ভেতরে ৫০ জনের মতো মুসল্লি ছিলেন। তাঁদের মধ্যে ৩৭ জনকে গুরুতর দগ্ধ অবস্থায় শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এঁদের মধ্যে এ পর্যন্ত ৩১ জন মারা গেছেন।

এ ঘটনায় ফায়ার সার্ভিস, তিতাস গ্যাস কর্তৃপক্ষ ও জেলা প্রশাসন পৃথকভাবে তিনটি তদন্ত কমিটি গঠন করেছে। তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ফতুল্লা অফিসের আট কর্মকর্তা-কর্মচারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বিস্ফোরণ ঘটনার একদিন পর ফতুল্লা থানায় একটি মামলা হয়। গত বৃহস্পতিবার মামলাটি সিআইডির কাছে হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!