নারায়ণগঞ্জশনিবার , ২ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লার লালপুরে সন্ত্রাসী মইজ্জার হাতে এলাকাবাসী জিম্মি

Alokito Narayanganj24
নভেম্বর ২, ২০১৯ ১২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লার লালপুরে যুবগীল কর্মী পরিচয়দানকারী সন্ত্রাসী মুজিবর ওরফে মইজ্জা দিন দিন বেপরোয়া হয়ে উঠছে। বাড়ির সামনে সরকারী রাস্তা তার সম্পত্তি বলে অযৌক্তিকভাবে টাকা-পয়সা দাবি করে। এতে করে এলাকার সাধারণ মানুষ তার কাছে জিম্মি হয়ে পড়েছে। গতকাল শুক্রবার দুপুর ১টায় স্বপন মন্ডল নামের এক ব্যাক্তির কাছে চাঁদাদাবি করলে ঐ ব্যাক্তি চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে মারধর করে মুজিবর ওরফে মইজ্জা। পরে স্বপন মন্ডল মুজিবর ওরফে মইজ্জা ও তার ছেলে পপেল এর বিরুদ্ধে থানায় অভিযোগ করে।

অভিযোগের বরাত দিয়ে স্বপন মন্ডল জানায়, আমার বাড়ির সামনে রাস্তা তার সম্পত্তি দাবি করে আমি ও আমার পরিবারের সদস্যদের চলাফেরা করিতে দিবে না মর্মে হুমকি দেয়। যদি আমি ৪০ হাজার টাকা না দেই তাহলে রাস্তায় চলাফেরা করতে দিবে না বলে হুমকি দেয়। গত ১ নভেম্বর শুক্রবার দুপুর ১টার দিকে মুজিবর আমাকে ডেকে টাকা দাবি করে টাকা দিতে অস্বীকৃতি জানালে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমি গালিগালাজ করথে নিষেধ করলে একপর্যায়ে মুজিবর ও তার ছেলে পপেল এলোপাতাড়ি মারধর শুরু করে। আমার ভাই পবন প্রতি মন্ডল এসে মুজিবর ও তার ছেলে পপেলকে বাধা দিলে তাকেও মারধর করে নীলাফুলা জখম করে। তাদের যদি টাকা না দেই তাহলে জানে মেরে ফেলার হুমকি প্রদান করে।

স্বপন মন্ডল আরো জানান, গত ৪ অক্টোবর আমার ভাই পবন প্রতি মন্ডলের কাছে অযৌক্তিকভাবে টাকা পয়সা দাবি করে, টাকা দিতে অস্বীকৃতি জানালে আমার ভাইকেও মারধর করে। এ ঘটনায় আমার ভাই ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে।

উল্লেখ্য, দীর্ঘদিন যাবত ফতুল্লার লালপুরে পেশকারের বাড়িতে কেয়ারটেকার হিসেবে বসবাস করছেন মুজিবর ওরফে মইজ্জার পরিবার। মুজিবর ওরফে মইজ্জা ও তার ছেলে পপেল এলাকায় যুবলীগ কর্মী পরিচয় দিয়ে মানুষকে হয়রানি করছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক মোফাজ্জল করিম খাঁন জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!