নারায়ণগঞ্জরবিবার , ২ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লার লেডি মাস্তান হেনা গ্রেপ্তার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২, ২০২০ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বড় ভাই নাসির শেটের মাদক বিক্রিতে বাধা দেওয়ায় আল আমিন নামে এক যুবককে কুপিয়ে জখম করার ঘটনায় লেডি মাস্তান হেনা গ্রেপ্তার (৪০) ও বিপ্লব (২৫) নামে দুইজনকে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। শনিবার (১ ফেব্রুয়ারী)সন্ধ্যায় রেলষ্টেশন চেয়ারম্যান বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হেনা ইদ্রাকপুর এলাকার মৃত আলাউদিন মিয়ার মেয়ে ও বিপ্লব একই এলাকার বারেক মোল্লার ছেলে।
হেনাকে গ্রেপ্তার করায় ফতুল্লা মডেল থানা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক মোদাচ্ছের হোসেন জানান, গত বুধবার (২৯ জানুয়ারী) রাত সাড়ে ৯ টায় ফতুল্লা রেলষ্টেশন বাজার মসজিদের সামনে আলআমিন নামে এক যুবককে কুপিয়ে জখম করার ঘটনায় ৪ জনের নাম উল্লেখ্য করে একটি মামলা দায়ের করে। এ মামলায় ২ নং আসামী হেনা ও ৪ নং আসামী বিপ্লব কে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত দুইজনকে ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ফতুল্লা রেলষ্টেশন এলাকায় প্রায় সময় হেনার বড় ভাই নাসির শেঠসহ অন্য মাদক ব্যবসায়ীদের পুলিশ গ্রেপ্তার করতে গেলে আওয়ামীলীগের নেত্রী পরিচয় দিয়ে হেনার তোপের মুখে ফিরে আসতে বাধ্য হয়। হেনার হাতে লাঞ্চিত হয়েছেন ফতুল্লা থানার অনেক পুলিশ সদস্য। প্রায় ১ ডজন মাদক ব্যবসায়ীদের শেল্টার দিয়ে থাকেন এ স্বঘোষিত আওয়ামীলীগ নেত্রী হেনা । হেনার ভাগিনা বিপ্লব এর আগে ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছিল জামিনে এসে আবারও সেই পেশায় জড়িয়ে পড়ে। হেনার বড় বড় নাসির শেটসহ সকল মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার দাবী জানায়।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!