নারায়ণগঞ্জরবিবার , ২২ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

অগ্নিদগ্ধ বাবা পর মেয়ের মৃত্যু, শঙ্কায় মা

Alokito Narayanganj24
নভেম্বর ২২, ২০২০ ৬:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিগারেট ধরিয়ে ঘুমিয়ে পড়েন দীপায়ন সরকার (৩৫)। সেই সিগারেটের আগুনে প্রথমে বালিশ পোড়ে। এরপর মশারিতে আগুন ধরে। এতে দগ্ধ হন তিনি, তাঁর স্ত্রী ও মেয়ে। এরমধ্যে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দীপায়ন সরকার (৩৫) ও তাঁর মেয়ে দিয়া রানী সরকার (৫) মারা গেছেন। আশঙ্কাজনক অবস্থায় এখনও চিকিৎসাধীন মা পপি সরকার (২৮)।

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শুক্রবার (২০ নভেম্বর) দিবাগত রাতে ফতুল্লার দাপা ইদ্রাকপুর সরদার বাড়ী এলাকায় আনোয়ার হোসেনের ভাড়া বাসায়।

দীপায়ন সরকার নেত্রকোনার খালিয়াজুরি উপজেলার ইছাপুর গ্রামের রাম গোপাল সরকারের ছেলে। সপরিবারে তিনি ফতুল্লার দাপা ইদ্রাকপুরে সরদার বাড়িতে ভাড়া থাকতেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, শুক্রবার মধ্যরাতে দীপায়ন ঘরের ভেতরে শুয়ে সিগারেট ধরান। সিগারেটের আগুন না নিভিয়ে ঘুমিয়ে পড়েন তিনি। সেই আগুন থেকে প্রথমে বালিশ পুড়ে যায়। সেখান থেকে মশারিতে আগুন ধরে। তাঁদের তিনজনের শরীরে আগুন ধরে গেলে তাঁরা চিৎকার শুরু করেন। এ সময় স্থানীয় ব্যক্তিরা দগ্ধ তিনজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এর মধ্যে দীপায়ন ও তার মেয়ে মরা গেছেন।

 

 

 

 

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!