নারায়ণগঞ্জসোমবার , ৫ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় অজ্ঞাত নারীর কাটা মাথা উদ্ধার

Alokito Narayanganj24
এপ্রিল ৫, ২০২১ ৭:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ জেলার সদর উপজেলার ফতুল্লার মাসদাইর থেকে অজ্ঞাত এক নারীর কাটা মাথা উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। তবে ওই নারীর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।প্রাথমিক ভাবে পুলিশের ধারনা ১০/১২ দিন পূর্বে হত্যা করে মাথা ফেলে রেখে যায়।

সোমবার(৫এপ্রিল) দুপুর ১২টার দিকে সদর উপজেলার ফতুলা থানার মাসদাইর ভাড়ৈভোগ ফারিয়া গার্মেন্টসের সামনের একটি ডোবা থেকে মাথাটি উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি(তদন্ত) শফিকুল ইসলাম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, কে বা কারা হত্যা করে ওই নারীর দেহ ও মাথা আলাদা আলাদা স্থানে ফেলে গেছে। তবে ওই নারীর দেহটি এখনো উদ্ধার করা যায়নি। পুলিশ ঘটনাস্থলে আছে এবং বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!