নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৯ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় অটোরিকশা চালককে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসী হাছন আলী

alokitonarayanganj
মার্চ ১৯, ২০১৯ ১:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লার লালখাঁ এলাকায় এক অটোরিকশা চালককে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে হাছন আলী ও তার ছেলেদের বিরুদ্ধে। ১৭ মার্চ রবিবার রাতে ফতুল্লা মডেল থানায় হাছন আলী ও তার ছেলেদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন হামলার শিকার জাকির হোসেন। ১৭ মার্চ রবিবার রাত ৮টার দিকে সন্ত্রাসী হাছন আলী ও তার ছেলেরা হামলা চালায় অটোরিকশা চালকের ওপর। হামলার শিকার আহত জাকির ফতুল্লার শিহাচর তক্কার মাঠ এলাকার মৃত মোঃ আফসার উদ্দিনের এর ছেলে। অপরদিকে অভিযুক্ত হাছন আলী লালখাঁ এলাকায় বসবাস করে।

অভিযোগ সূত্রে জানা গেছে, শিহাচর তক্কার মাঠ থেকে ষ্টেডিয়াম সড়কে অটো রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছি। শিহাচর তক্কার মাঠ থেকে ষ্টেডিয়াম সড়কের কাজ করার সুবাদে আমরা লালখাঁ সড়কে অটোরিকশা চালাই। কোন এক অটো চালক হয়তো কাউকে অসাবধনতা বশত আঘাত করে। আমি অটোরিকশা নিয়ে লালখাঁ গেলে অভিযুক্ত হাছন আলী আমার অটোরিকশা আটকিয়ে আমাকে জোর করে নামিয়ে মারধর করতে থাকে। আমি কারণ জানতে চাইলে বলে এই রাস্তা দিয়ে অটোরিকশা চালাস কেন। সরকারী রাস্তা দিয়ে গাড়ি চলবেই বললে হাছন আলীর দুই ছেলে জুয়েল ও সোহেল আমাকে লোহার পাইপ দিয়ে আঘাত করে। এবং আমার অটোরিকশা ভাংচুর করতে থাকে। একপর্যায়ে আমার ডাক চিৎকারে আশেপাশের লোকজন আসলে আমাকে ছেড়ে দেয় এবং হুমকি প্রদান করে যদি আবার এই রাস্তায় অটোরিকশা নিয়ে আসিস প্রানে মেরে ফেলবো।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি শাহ মোঃ মঞ্জুর কাদের পিপিএম বলেন, একটি অটো রিশকা চালকে মারধর করার অভিযোগ পেয়েছি তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!