নারায়ণগঞ্জশনিবার , ৫ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় অটো থেকে ধাক্কা দিয়ে স্বামীকে হত্যা, স্ত্রীর বিরুদ্ধে মামলা

Alokito Narayanganj24
জুন ৫, ২০২১ ৩:১৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ৮ মাস আগে প্রাণে বাঁচতে থানায় সাধারণ ডায়েরি করেছিলেন নারায়ণগঞ্জের বাসিন্দা ইয়াসিন দুলাল। তিনি অভিযোগ করেছিলেন, অব্যাহত চাপ আর হুমকির মুখে বাধ্য হয়ে প্রথম স্ত্রীর সাথে যোগাযোগ রক্ষা করতে হচ্ছে তাকে। তালাক দেয়ার পরেও প্রথম স্ত্রীকে তাকে নানানভাবে হুমকি-ধমকি দিয়ে আসছিলেন। সর্বশেষ অটোরিকশা থেকে স্বামীকে ধাক্কা দেয়ার অভিযোগ উঠেছে এই নারীর বিরুদ্ধে।

গত ৩১ মে (সোমবার) নারায়ণগঞ্জের ফতুল্লার ভুইগড় এলাকায় অটোরিকশা থেকে ধাক্কা দিয়ে কাভার্ডভ্যান চাপায় পিষ্ট হওয়া বেসরকারি চাকরিজীবী ইয়াসিন দুলালের হত্যার ঘটনায় মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার (৩ জুন) নিহতের পিতা আব্দুল হাফিজ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলাটি দায়ের করেছেন।

নিহত ইয়াসিনের পিতার দাবি, পরিকল্পিতভাবেই এই হত্যাকাণ্ড চালানো হয়েছে। তার ছেলে আয়েশাকে তালাক দেয়ার কারণেই ক্ষুব্ধ হয়ে এ ঘটনা ঘটিয়েছেন ওই নারী।

মামলার এজাহারে বলা হয়েছে, ভূইগড় কড়ইতলা এলাকায় সাইনবোর্ডগামী একটি চলন্ত অটোরিকশা থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়েছিল দুলালকে। পেছন থেকে দ্রুতগামী একটি কাভার্ডভ্যানের চাপায় প্রাণ হারান তিনি। এর নেপথ্যে ছিলেন তারই প্রথম স্ত্রী আয়েশা আক্তার কেয়া।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত বছরের ১৭ এপ্রিল ভুক্তভোগী ইয়াসিন দুলাল ও আসামী আয়েশা আক্তার কেয়া (২৬) বিবাহবন্ধনে আবদ্ধ হন। আয়েশার এর আগেও ৩টি বিয়ে হয়েছে। পূর্বের স্বামীর ঘরে তার সন্তানও রয়েছে।

বিয়ের পর থেকেই সংসারে মনযোগী না হয়ে পূর্বের স্বামীদের সাথে যোগাযোগ রাখতো অভিযুক্ত আয়েশা আক্তার। এনিয়ে প্রায়শই বিবাদ দেখা যেতো সংসারে। মানসিকভাবে ইয়াসিনের ওপর অত্যাচারের কারণে একই বছরের সেপ্টেম্বরে তালাক প্রদান করে তিনি। কিন্তু তারপরেও আয়েশার অত্যাচার বন্ধ না হওয়ায় পরের মাসের ২৭ তারিখ ফতুল্লা মডেল থানায় জীবনের নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি করেন ইয়াসিন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, আমরা আসামিকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছি। দ্রুত সময়ে তাকে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!