নারায়ণগঞ্জবুধবার , ২০ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় আড্ডা ও মাদক বিক্রিতে বাধা দেয়ায় হামলা আহত-৩

Alokito Narayanganj24
নভেম্বর ২০, ২০১৯ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বাড়ির সামনে আড্ডা ও মাদক বিক্রিতে বাধা দেয়ায় মাসদাইর গুদারাঘাট এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী ও চাদাঁবাজ আলআমিন গংদের হামলায় গুরুতর আহত হয়েছেন আকরাম নামে ব্যক্তি। এ বিষয়ে তার বড়ভাই মো.আসলাম হোসেন ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন যার নং এসএল ৬০৭৬ ( ১৯/১১/১৯ইং)।
অভিযোগ সুত্রে জানা যায়,একই এলাকার কেরামত মিয়ার বাড়ির ভাড়াটিয়া আহসান কসাইয়ের ছেলে আলআমিন প্রতিদিনই আসলাম এর বাড়ির আশপাশে সংবদ্ধভাবে অবস্থান নিয়ে মাদক বিক্রিসহ নানাবিধ অপরাধ কর্ম করে বেড়াতো। বিভিন্ন সময়ে আমরা এর প্রতিবাদ করায় মঙ্গলবার ( ১৯ নভেম্বর ) সন্ধ্যা প্রায় ৭টায় আলআমিনসহ অজ্ঞাত প্রায় ৫/৬ জন যুবক ধারালেঅ ছুড়ি,চাপাটি,রামদা,হকিষ্টিক ও লোহার সরঞ্জাম নিয়ে নিয়ে বাড়ির ভেতরে অনাধিকার প্রবেশ করে আমাদেরকে গালাগাল করিতে থাকে। সেখানে আমার ভাই আকরাম প্রতিবাদ করিলে মাদক ব্যবসায়ী ও চাদাঁবাজ আলআমিনের নির্দেশে আমার ভাইকে লোহার রড ও হকিষ্টিক দিয়ে এলোপাতারি পিটিয়ে শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত লীলাফুলা জখম করে। এ সময় আলআমিন আমার ভাই আকরামকে হত্যা উদ্দ্যেশে চাপাতি দিয়ে পিঠের উপরে হাটুর উপর আঘাত করিলে রক্তাক্ত জখম এবং আলআমিনের সহযোগিরা একই উদ্দ্যেশে রামদা দিয়ে কোমড়ের উপরে এবং হাতের আঙ্গুল রক্তাক্ত জখম করে। এ সময় আমার ভাইয়ের সমন্ধি শাহআলম এবং ভাতিজা মঊনুদ্দিন তাকে রক্ষা করতে গেলে লোহার রড ও হকিষ্টিক দিয়ে তাদেরকেও রক্তাক্ত জখম করে। তাদের আতœচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আলআমিনগংরা দ্রুত স্থান ত্যাগ করে এবং যাবার সময়ে প্রাননাশের হুমকী প্রদান করে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় খানপুর ৩০০শষ্যা হাসপাতালে নিয়ে গিয়ে কর্তব্যরত চিকিৎসকরা আমার ভাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। অভিযুক্ত ২নং আসামী এর কোন প্রতিকারের ব্যবস্থা না নিয়ে উল্টো আমাদেরকেই বিভিন্ন মামলা-হামলার ভয়ভীতি প্রদর্শন করছেন।
নিজের এবং পরিবারের সদস্যদের নিরাপত্তা এবং আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনে থানায় অভিযোগ দায়ের করি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!