নারায়ণগঞ্জমঙ্গলবার , ৭ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় আনসার সদস্য কে কুপিয়ে হত্যার চেস্টা গ্রেপ্তার ১

Alokito Narayanganj24
জুলাই ৭, ২০২০ ১:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:মাদক ব্যবসার ভাগ- বাটোয়ারাকে কেন্দ্র করে জেলা পুলিশ লাইনে কর্মরত বিশেষ আনসার সদস্য আব্দুল মান্নান কে কুপিয়ে হত্যার চেস্টার করেছে মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় আহত বিশেষ আনছার সদস্য মান্নানের স্ত্রী মুক্তা মনি বাদী হয়ে চিন্থিত মাদক ব্যবসায়ী উৎস,আলী হোসেন সহ অজ্ঞাতনামা ৫/৬ জনকে আাসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

ঘটনার সাথে জড়িত মামলার এজাহার ভুক্ত আসামী মাসদাইর পাকাপুল এলাকার আব্দুল জব্বারের পুত্র আলী হোসেন কে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

লিখিত এজাহারের ভিত্তিতে জানা যায়, শুক্রবার(৩ জুলাই)সন্ধ্যায় তার স্বামী পুলিশ লাইনে কর্মরত বিশেষ আনসার সদস্য মান্নান মাসদাইর সাজুর রিক্সার গ্যারেজে বসে গল্প করছিলো।এমন সময় পূর্ব শত্রুতার জের ধরে ফতুল্লার টাগাড়পার এলাকার উৎস,মাসদাইর পাকাপুল এলাকার আলী হোসেন সহ অজ্ঞাত নামা ৫/৬ সন্ত্রাসী রিক্সার গ্যারেজে দেশীয় তৈরী ধারালো অস্ত্র নিয়ে প্রবেশ করে তার স্বামীকে মারতে মারতে অটো রিক্সায় করে টাগারপাড়ের দিকে নিয়ে যায়।এ সময় রিক্সার গ্যারেজ মালিক সাজু বাধা দিতে এগিয়ে এলে তাকে ও লোহার পাইপ ও হাতুড়ি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়।টাগারপাড় এলাকায় নিয়ে তার স্বামী মান্নান কে লোহার পাইপ,হাতুড়ি দিয়ে পিটিয়ে পা থেকে কমর পর্যন্ত ভেঙে ফেলে এবং শরীরের বিভিন্ন অংশ কোপায়। এক পর্যায়ে সন্ত্রাসীরা তার স্বামীর হাতের রগ কেটে ফেলে এবং এলোপাতাড়ি ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে মৃত ভেবে ফেলে রেখ যায়।ঘটনার সংবাদ পেয়ে সে সহ তার স্বজনেরা আহত মান্নানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

তবে থানা পুলিশের নির্ভরযোগ্য একটি সূত্র জানায়,আহত মান্নান এক সময় নিষিদ্ধ সন্ত্রাসী দল চরমপন্থী বাহিনীর সদস্য ছিলো। সরকারী সাধারন ক্ষমা ঘোষনানুযায়ী ২০০১ সালে সে নিজ জেলা চুয়াডাঙ্গা প্রশাসনের নিকট আত্নসমর্পণ করে।পরবর্তীতে সে বিশেষ আনসার সদস্য হিসেবে নিয়োগ পায়।

সূত্রটির দাবী,বিশেষ আনসার সদস্য মান্নান নারায়নগঞ্জের মাদক সিন্ডিকেটের সাথে জড়িত রয়েছে।তার আপন চাচা শ্বশুর দেওভোগ এলাকার চিন্থিত মাদক ব্যবসায়ী আওলাদ হোসেন কে সাথে নিয়ে তার কথিত ভাগিনা উৎস,নাজমুল,কারগারে আটক দিদার,গ্রেফতারকৃত আলী হোসেন,সোহেল সহ বেশ কয়েক মাদক ব্যবসায়ীর যোগসাজশে মান্নান মাসদাইর, টাগারপাড়,বিসিক শিল্পনগরীতে গড়ে তুলেছিলো মাদকের বিশাল সিন্ডিকেট।আর এই মাদক ব্যবসার জের ধরেই মূলত মাদকের ভাগ- বাটোয়ারাকে কেন্দ্র করেই মাদক সিন্ডিকেটের সদস্যরা মান্নান কে হত্যা করার চেস্টা করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!