নারায়ণগঞ্জশনিবার , ১৬ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ইজিবাইকচালককে গলা কেটে হত্যা

Alokito Narayanganj24
অক্টোবর ১৬, ২০২১ ১১:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: ফতুল্লায় মোবাইল ফোনে ডেকে নিয়ে এক ইজিবাইকচালককে গলা কেটে হত্যা করা হয়েছে।

শনিবার সকাল ৮টার দিকে ফতুল্লার মুসলিমনগর নয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত চালকের নাম সুজন ফকির (৪২)। তিনি নাটোরের ভুলুদাসপুর থানার রামাগাড়ি এলাকার আমজাদ হোসেন টগরের ছেলে। সুজন ফতুল্লার নবীনগর এলাকায় শাহ আলমের বাসায় ভাড়ায় স্ত্রী সন্তান নিয়ে বসবাস করতেন।

নিহতের স্ত্রী মর্জিনা বেগম জানান, স্বামী স্ত্রী ও এক ছেলে এক মেয়ে নিয়ে আমাদের পরিবার। স্বামীর উপার্জনে আমাদের সংসার চলে। সুজন ফকির বিসিক রহনা নামে একটি গার্মেন্টে কাজ করতেন। এরমধ্যে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে অপারেশনের মাধ্যমে চিকিৎসা করিয়ে সুস্থ করা হয়েছে। এজন্য কয়েকদিন আগে গার্মেন্টের কাজ ছেড়ে দিয়ে ইজিবাইক ভাড়ায় চালানো শুরু করেন।

তিনি আরও বলেন, সকাল সাড়ে ৭টায় মোবাইল ফোনে কল করে সুজন ফকিরকে বাসা থেকে ডেকে নিয়ে যায় অজ্ঞাত লোকজন। সকাল ৮টায় খবর পেয়েছি, তাকে হত্যা করা হয়েছে। আমি হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি চাই।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে সুজন ফকিরকে হত্যা করা হয়েছে। সুজনসহ চারজন একটি ইজিবাইকে হয়তো কোথাও যাচ্ছিল। যাওয়ার পথে নয়াবাজার এলাকায় সড়কে ইজিবাইক রেখে সুজনের ওপর তিনজন ফুসে ওঠে। এক পর্যায়ে সুজনের গলায় ছুরিকাঘাত করে তারা। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। হত্যাকারীদের শনাক্ত করা হয়েছে।

ওসি বলেন, চেষ্টা করছি তাদের খুঁজে দ্রুত গ্রেফতার করার। লাশ ময়না তদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!