নারায়ণগঞ্জমঙ্গলবার , ৮ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ইজিবাইকের ধাক্কায় শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

Alokito Narayanganj24
জুন ৮, ২০২১ ১২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ সদর উপজেলার ফতুল্লার বাজার এলাকায় ইজিবাইকের ধাক্কায় সুমন(৩০) নামক চিড়া তৈরীর কারখানার এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত সুমন বরিশাল মেহেন্দিগঞ্জের চর গোপালপুর গ্রামের মিলন জমাদ্দারের ছেলে।

সে ফতুল্লা থানা গেইটের বিপরীতে জৈনক শারজাহানের চিড়া তৈরীর কারখানায় কাজ করতো। নিহত সুমন বিবাহিত এবং চার বছরের একটি ছেলে সন্তানও রয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার(৭ই জুন) সোমবার রাতে ফতুল্লার শ্রীগন্ধেশ্বরী মিষ্টির দোকানের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এসময় ইজিবাইক চালক পালিয়ে গেলেও ইজিবাইকটিকে আটক করেছে স্থানীয় জনতা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত সাড়ে ১০টার দিকে কাঁধে মই নিয়ে সড়ক পারাপারের সময় একটি ইজিবাইক তাকে ধাক্কা দিলে তিনি রাস্তায় লুটিয়ে পরেন এবং কাধে থাকা কাঠের মইটি তার শরীরের উপর পরে।ফলে গুরুতর আহত হন ফতুল্লা চিড়ার মিলের শ্রমিক সুমন।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল ভিক্টোরিয়াতে নিয়ে গেলে সেখানে কর্তবরত ডাক্তাররা তাকে নারায়ণগঞ্জ ইসলামিক হার্ট সেন্টারে স্থানান্তর করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান,এ বিষয়ে এখনো তাকে কেউ জানায়নি এবং লিখিত কেউ কোনো অভিযোগ ও করেনি।তবে তিনি এ বিষয়ে তিনি জানার বা খোজঁ খবর নিচ্ছেন বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!