নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ইজিবাইক চাঁদাবাজ আজিজুল আটক

Alokito Narayanganj24
ডিসেম্বর ৩, ২০১৯ ৭:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লা মডেল থানায় দায়েরকৃত একটি অভিযোগের ভিত্তিতে ইজিবাইক থেকে নিয়মিত চাঁদা উত্তোলনকারী কেন্দ্রীয় শ্রমিকলীগ নেতা আলহাজ কাউসার আহমেদ পলাশের আস্থাভাজন হিসেবে সুপরিচিত চাঁদাবাজ আজিজুল ওরফে বরিশাইল্লা আজিজুলকে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। মঙ্গলবার ( ৩রা ডিসেম্বর ) বিকেল আনুমানিক ৪টায় আজিজুলকে আটক করা হয়।
চাঁদাবাজ আজিজুলকে আটকের কথা স্বীকার করে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মো.মোফাজ্জল করিম খান বলেন, একটি অভিযোগের ভিত্তিতে আজিজুলকে আটক করা হয়েছে। এখন অভিযোগের বিষয়টি তদন্ত করা হচ্ছে।

উল্লেখ্য, ৪ জুন ২০১৮ সালে ফতুল্লায় প্রকাশ্যে রিকশাওয়ালাদের কাছ থেকে চাঁদাবাজির সময় পুলিশ ধাওয়া করে লিটন, আল আমিন, হাসান হাওলাদার ও রাজুসহ ৪ জনকে আটক করে। এ সময় আজিজুল হকসহ ৩ জন দৌড়ে পালিয়ে যায়।
এ সময় পুলিশ তাদের কাছ থেকে চাঁদা আদায়ের রশিদ ও চাঁদাবাজির দুই হাজার ৪৬০ টাকা জব্দ করেছেন। তারা ফতুল্লা ও পঞ্চবটির মোড়ে রিকশা, ইজিবাইকসহ বিভিন্ন ধরনের যানবাহনে প্রকাশ্যে চাঁদাবাজি করে থাকে।

এ ঘটনায় পুলিশের এএসআই তারেক আজিজ বাদী হয়ে আজিজুলসহ ৭ জন চাঁদাবাজের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা করেছিলেন।

এদিকে মালিক ও চালকদের দাবি রিকশা ও ইজিবাইকগুলো যেন ইউনিয়ন পরিষদের অধীনে নেয়া হয়। এতে সরকার রাজস্ব পাবে এবং সন্ত্রাসীদের চাঁদাবাজি কমে যাবে। একই সঙ্গে দরিদ্রশ্রেণির মানুষজন সন্ত্রাসীদের হয়রানি থেকে মুক্তি পাবে।

 

 

 

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!