নারায়ণগঞ্জসোমবার , ১৪ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ইজিবাইকচালক খুন, ৩ ছিনতাইকারী আটক

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৪, ২০২০ ৩:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের ফতুল্লায় চালককে খুন করে নদীর পাড়ে ফেলে দিয়ে ইজিবাইক নিয়ে পালানোর সময় তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী।

নিহত চালক বেলাল মিয়া (৩০) রংপুর জেলার পীরগঞ্জ থানার কাদিরাবাদ এলাকার সেকান্দার আলীর ছেলে।

তিনি ফতুল্লার মুসলিমনগর এলাকার শাহী মসজিদের পাশে হালিম মিয়ার বাড়িতে পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করে ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

রোববার রাত সাড়ে ১২টায় ফতুল্লার বক্তাবলী ফেরিঘাট এলাকায় ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) সঞ্জয় সরকার জানান, রোববার রাত সাড়ে ১২টার দিকে একদল ছিনতাইকারী চালক বেলালকে ছুরিকাঘাত করে হত্যা করে লাশ বুড়িগঙ্গা নদীর তীরে ফেলে দেয়।

এর পর ইজিবাইক নিয়ে পালানোর সময় বেলালের এক বন্ধু তা দেখে তিনজনকে আটক করে। তখন বেলালের বিষয় জানতে চাইলে আটক তিনজন দৌড়ে পালানোর চেষ্টা করে।

এ সময় তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে ছিনতাইকারীদের আটক করে পিটুনি দিলে তারা নদীর তীরে নিয়ে পড়ে থাকা বেলালের মৃতদেহ দেখিয়ে দেয়।

এর পর থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে তিনজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের নাম-পরিচয় এখনও শনাক্ত করা হয়নি। বিস্তারিত পরে জানানো হবে বলে জানিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!