নারায়ণগঞ্জসোমবার , ১৯ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় ইজিবাইক চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

Alokito Narayanganj24
অক্টোবর ১৯, ২০২০ ১২:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃব্যাটারী চালিত ইজিবাইক চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।এ সময় তাদের নিকট থেকে ব্যাটারী চালিত একটি চোরাইকৃত ইজিবাইক উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- মানিক, ইমরান, লিটন মিয়া, হানিফ মোল্লা ও হুমায়ন কবীর।

জানাযায়, দক্ষিণ শিয়াচর এলাকার ইজিবাইক চালক আব্দুল মালেক মিয়ার ইজিবাইকটি চুরি করে নিয়ে যায়। এব্যাপারে থানায় অভিযোগ দায়ের করলে  তার অভিযোগের ভিত্তিতে রোববার সকাল থেকে বিকেলে পর্যন্ত অভিযান চালিয়ে পুলিশ ৫জন চোরকে গ্রেফতার করে ইজিবাইকটিও উদ্ধার করেছে।
এবিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, চোর, চাঁদাবাজসহ সকল অপরাধীদের বিরুদ্ধে পুলিশের গ্রেফতার অভিযান অব্যাহত আছে। ভুক্তভোগীরা অভিযোগ করলেই আমরা ব্যবস্থা নেই। গ্রেফতারকৃতদের আদালতে পাঠিয়ে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে তাদের নেতৃত্ব দেয়া লিডারদের নাম জানার চেষ্টা করবো।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!