নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৮ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় ইজিবাইক ছিনতাইয়ে ব্যর্থ হয়ে চালককে হত্যা

Alokito Narayanganj24
নভেম্বর ২৮, ২০১৯ ৩:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে হারুন (২৫) নামে এক ইজিবাইক চালক খুন হওয়ার ঘটনায় আদালতে জহিরুল ইসলাম নামে এক যুবক দোষ স্বীকার করেছে। নারী নিয়ে ফুর্তি করতে না পেরে ইজিবাইকটি ছিনতাইয়ের চেষ্টা করা হয়। এতে হারুন বাধা দেয়ায় তাকে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় ৪ জন জড়িত বলে আদালতকে জানিয়েছে জহিরুল।

মামলার তদন্তকারী ফতুল্লা মডেল থানার এসআই ইলিয়াস মিয়া জানান, শনিবার রাত ১১টায় ফতুল্লার বক্তাবলী ফেরিঘাটের কাছে জামালপুর জেলার ফুলপুর থানার বাষট্রি গ্রামের ইমাম হোসেনের ছেলে ইজিবাইক চালক হারুনকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। ওইদিন হারুন তার বন্ধু শফিকুল ফতুল্লার ফরাজিকান্দা এলাকা থেকে এক মেয়েকে নিয়ে ফুর্তি করার উদ্দেশ্যে বক্তাবলী ফেরিঘাট এলাকায় যায়।

সেখানে সড়কের পাশে অন্ধকার একটি স্থানে ইজিবাইকটি রেখে তারা কথা বলছিল। এ সময় জহিরুলসহ তার আরও ৩-৪ জন বন্ধু ইজিবাইকটি ঘিরে ফেলে এবং মেয়েটিকে নিয়ে ফুর্তি করার চেষ্টা করে। এতে হারুন তাদের বাধা দেয়। এক পর্যায়ে জহিরুল ও তার সহযোগীরা ইজিবাইকটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে হারুন এতেও বাধা দেয়। তখন হারুনের বুকে ছুরিকাঘাত করে জহিরুল তার সহযোগীদের নিয়ে পালিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!