নারায়ণগঞ্জবুধবার , ২৩ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি রতন গ্রেফতার

Alokito Narayanganj24
অক্টোবর ২৩, ২০১৯ ৫:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ইসলাম ধর্ম নিয়ে ফেসবুকে কটুক্তি করার অভিযোগে রতন নামে এক র‍্যুবককে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

এর আগে ধর্মীয় অনুভুতিতে আঘাত হানার অভিযোগে জাকির মাহমুদ নামে এক ব্যাক্তি বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনপ মঙ্গলবার (২৩ অক্টোবর) রাতে একটি মামলাটি দায়ের করেন।

মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযুক্ত রতনকে গ্রেফতার করে।

আটককৃত রতন সরকার ফতুল্লার শাসনগাঁয়ের বিসিকস্থ ফকির এ্যাপারেলস-এর শ্রমিক।  এবং বরিশাল জেলার আগৈলঝড়া থানা এলাকার জুবারপাড় গ্রামের অমাদি সরকারের ছেলে।

জানা গেছে, ভোলার বোরহান উদ্দিনে ঘটে যাওয়া ঘটনার সূত্র ধরে রতন সরকার তার ফেসবুক আইডি থেকে  ইসলাম ধর্ম নিয়ে বেশ কিছু কটুক্তি করেন। এরমধ্যে মঙ্গলবার দিনের বেলা ইসলাম ধর্ম নিয়ে রতন তার ফেসবুক বন্ধু অনিরুদ্ধ বিশ^াসের সাথে ইসলাম ধর্মের বিরুদ্ধে বেশ কয়েকটি পোস্ট করেন। যা ধর্মীয় অনুভুতিতে আঘাত করেছে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক(তদন্ত) হাছানুজ্জামান মামলার  ও গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!