নারায়ণগঞ্জরবিবার , ৫ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় ইয়াবাসহ পুলিশের সোর্স নফেল ও কাউসার গ্রেফতার

Alokito Narayanganj24
জুলাই ৫, ২০২০ ১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন তল্লা রেললাইন এলাকায় অভিযান চালিয়ে পুলিশের সোর্সসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৫ পিস ইয়াবা জব্দ করা হয়। শুক্রবার দিবাগত রাত দেড়টার সময় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ফতুল্লা থানাধীন হাজীগঞ্জ প্রাইমারী স্কুল সংলগ্ন জজ মিয়ার বাড়ির ভাড়াটিয়া মৃত আব্দুল রহমানের ছেলে পুলিশের সোর্স নফেল (৪৫), ও খাপুর সরদার বাড়ি বউবাজার এলাকার সামছুল আলমের ছেলে কাউসার (২৫)।

ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আসামিদের এলাকায় অভিযান চালিয়ে ১৫ পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মাদক কারবারি ও পুলিশের সোর্স নফেলের বিরুদ্ধে পুলিশের সোর্স পরিচয়ে জনগণের সাথে প্রতারণা ও ভয়ভীতি প্রদর্শন পূর্বক চাঁদা আদায়ের অভিযোগ রয়েছে বলে থানা সূত্রে জানাযায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!