নারায়ণগঞ্জশনিবার , ৫ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় উদ্ধার হওয়া লাশটি অটোরিক্সা চালকের

Alokito Narayanganj24
নভেম্বর ৫, ২০২২ ৫:২২ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধিঃ ফতুল্লার পিলকুনি মোল্লা বাড়ী সংলগ্ন ডোবা থেকে লাশ লাশ উদ্ধারের ঘটনায় নিহত ওই যুবকের পরিচয় মিলেছে। শনিবার (৫ নভেম্বর) দুপুরে নিহত যুবকের পরিবারের সদস্যরা থানায় নিহতের নিখোঁজ হওয়ার সাধারন ডায়েরী করতে এসে লাশের ছবি দেখে শনাক্ত করেন।

এর আগে শুক্রবার সকালে ফতুল্লার পিলকুনি মোল্লা বাড়ী সংলগ্ন ডোবা থেকে নিহত যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত যুবকের নাম মোঃ হাসান(৩০)। সে কুস্টিয়া জেলার বাজের মাঝির দৌলতপুরস্থ আবু সামেদ মিয়ার পুত্র। নিহত মোঃ হোসেন পেশায় অটোরিক্সা চালক। সে তার স্ত্রী ও সন্তানদের নিয়ে ফতুল্লা মডেল থানার কাশিপুর খিল মার্কেটস্থ মজিবরের বাসায় ভাড়ায় বসবাস করতো।

নিহতের স্ত্রী তানিয়া জানায়, তার স্বামী হোসেন অটোরিক্সা চালক। তাদের সংসারে সীমান্ত (১১) নামক একটি ছেলে ও ইলমা (২) নামক একটি মেয়ে রয়েছে। বৃহস্পতিবার রাত দশটার দিকে রাতের খাবার খেয়ে বাসা থেকে বের হয়। পরবর্তীতে মনিরের গ্যারেজ থেকে অটোরিক্সা নিয়ে বের হয়। সকালে বাসায় ফিরে না আসায় গ্যারেজে গিয়ে জানতে পারেন নিহত হোসেনে অটোরিক্সা নিয়ে বের হয়ে আর ফিরে আসেনি। শুক্রবার সারাদিন পেরিয়ে শনিবার সকালেও বাসায় ফিরে না বসায় এবং খোঁজ না পাওয়ায় থানায় আসে সাধারন ডায়েরী করার জন্য। থানায় এসে লাশ উদ্ধারের ঘটনা জানতে পারে এবং ছবও দেখে সনাক্ত করা হয় উদ্ধার হওয়া লাশটি তার স্বামী হোসেনের। উল্লেখ্য যে শুক্রবার (৪ নভেম্বর) সকাল আটটার দিকে ফতুল্লা মডেল থানার পিলকুনী মোল্লাবাড়ী মসজিদের সামনের ডোবা থেকে নিহত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের ধারণা, বৃহস্পতিবার দিবাগত রাতে দুর্বৃত্তরা তাঁকে হত্যা করে ডোবায় ফেলে রেখে গেছে। নিহতের পরনে জিন্স প্যান্ট ও গায়ে নীল রংয়ের ফতুয়া রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক শাহাদাত হোসেন জানায়, লাশ উদ্ধারের ঘটনায় তিনি বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।নিহতের স্ত্রী শনিবার সকালে থানায় নিখোঁজ ডায়েরী করতে এসে ছবি দেখে নিহত যুবকের লাশ শনাক্ত করেন। নিহত যুবকে নাম মোঃ হোসেন। সে অটোরিক্সা চালক ছিলেন। ধারনা করা হচ্ছে তাকে হত্যা করে অটোরিক্সা ছিনিয়ে গেছে দূবৃত্তরা।আইনি পক্রিয়া শেষে নিহতের লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!