নারায়ণগঞ্জবুধবার , ১৯ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Alokito Narayanganj24
জানুয়ারি ১৯, ২০২২ ৯:৩৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ফতুল্লা প্রেস ক্লাবে আলোচনা সভা এবং কেক কাটার মধ্য দিয়ে এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার(১৮ জানুয়ারী)দুপুরে ফতুল্লা প্রেস ক্লাবে এশিয়ান টেলিভিশনের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় বক্তব্যে বক্তরা বলেন, এশিয়ান টিভি খুব অল্প সময়ে নিউজ ও বিনোদনে ইলেকট্রনিক্স মিডিয়া হিসেবে এশিয়া মহাদেশে জনপ্রিয়তা লাভ অর্জন করেছেন এবং আগামীতে আরো ভাল করবেন আমরা সেই প্রত্যাশা ।

এশিয়ান টেলিভিশনের ফতুল্লা প্রতিনিধি বদিউজ্জামান খাঁনের সভাপতিত্বে ও ক্যামেরা পার্সন শাহীন আলমের আয়োজনে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফুর রহমান স্বপন, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আবদুর রহিম ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক নিয়াজ মোঃ মাসুম, ফতুল্লা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আবদুল আলিম লিটন, অর্থ সম্পাদক শাকিল আহমেদ ডিয়েল, সদস্য মোঃ সেলিম হোসেন , ফতুল্লা রিপোর্টাস ক্লাবের যুগ্ম- সম্পাদক নজরুল ইসলাম সুজন,ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মাঈনুদ্দিন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!