নারায়ণগঞ্জমঙ্গলবার , ২২ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ওসমান পরিবারের সকল সদস্যের নেক হায়াত কামনা করে দোয়া

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২২, ২০২০ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের সহধর্মিণী লিপি ওসমান সহ পরিবারের সকল সদস্যের সুস্থতা ও নেক হায়াত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বাদ আসর বৃহত্তর ফতুল্লা ১,২, ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে ফতুল্লা রেল স্টেশন বঙ্গবন্ধু চত্বরে দলীয় কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া অনুষ্ঠানে ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুল কবির হাবিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন।
অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন ফতুল্লা রেল স্টেশন বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি মাহমুদুল হাসান।
এ সময় আরো উপস্থিত ছিলেন-ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মহিউদ্দিন প্রধান, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শহীদ, ১,২ ও ৩ং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম প্রধান, সাংগঠনিক সম্পাদক সাদেকুল ইসলাম সাদেক, প্রচার সম্পাদক মিন্টু পাল, দপ্তর সম্পাদক মো. শাহজাহান, সদস্য জাকির হোসেন বাবুল, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শওকত আলী শেখ ও হাসমত শেখ প্রমূখ।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!