নারায়ণগঞ্জরবিবার , ৫ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় কথিত শ্রমিক লীগ নেতা ঈমান আলী গংদের বিরুদ্ধে অভিযোগ

Alokito Narayanganj24
জুলাই ৫, ২০২০ ১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার শিয়ারচরে কথিত শ্রমিক লীগ নেতা ঈমান আলী গংদের বিরুদ্ধে গর্ভের সন্তান নষ্ট করার অভিযোগ দায়ের করেছে  গৃহবধু  শাহানাজ বেগম। শনিবার (৪ জুলাই) ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করে ।

লিখিত অভিযোগে শিয়ারচর গনি হাজ্বী বাড়ী মোর এলাকার শহিদুলের স্ত্রী শাহানাজ উল্লেখ করেন, শিয়াচর এলাকার শাহ আলমের পুত্র রিপন,রিপনের স্ত্রী ডলি,আয়শা,শাবুদ আলীর পুত্র ঈমান আলী ও হাশেম আলীর পুত্র আল আমিন গংরা ৪ জুলাই সন্ধ্যা ৭ টায় আমার ভাড়া বাসায় গিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং মারধর করার চেষ্টা চালায়। আমার ভাড়া বাসা ছেড়ে চলে যদি না যাই তাহলে জানে মেরে ফেলার হুমকি দেয়।

শাহানাজ আরো উল্লেখ করেন রিপন,ডলি,আয়েশার সাথে জুন মাসের ২০ তারিখ কথা-কাটাকাটির মাধ্যমে ঝগড়া হয়। উল্লেখিতরা মারধর করে রক্তাক্ত জখম করে। তখন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি। বিবাদীদের মারধরের কারনে আমার গর্ভে থাকা ৩ মাসের সন্তান নষ্ট হয়ে যায়। উল্লেখিতদের অব্যাহত হুমকিতে পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তা হীনতায় ভুগছে।

এ ব্যাপারে শাহানাজ জানান,উল্লেখিত বিবাদীদের মধ্যে রিপন আমাকে পেটের ঘুষি মারলে আমি দুর্বল হয়ে পড়ি এতে করে আমার গর্ভে থাকা সন্তানটি নষ্ট হয়ে যায়। শুধু তাই নয় ওরা আমার বুকেও কামড় দেয়। বিবাদীরা আমার গর্ভের সন্তান নষ্ট করে ক্ষ্যান্ত হয়নি এখন ওরা আমাকে এলাকা ছেড়ে দেয়ার জন্য নানা ভাবে হুমকি দিচ্ছে। এব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেনের হস্তক্ষেপ কামনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!