নারায়ণগঞ্জরবিবার , ৭ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় করোনায় একজনের মৃত্যু

Alokito Narayanganj24
জুন ৭, ২০২০ ২:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কুতুবপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন মোঃ আব্দুল খালেক। শনিবার (৬ জুন) রাত সাড়ে ১০ ঘটিকার সময় পাগলা, নন্দলালপুর বটতলা এলাকায় তার নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আব্দুল খালেকের মৃত্যুর বিষয়টি তার ছেলে শুভ নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার দিবারাত ১০ টার পরে তার বাবার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। জানা গেছে, বেশ কিছুদিন ধরেই আব্দুল খালেক অসুস্থ ছিলেন। সম্প্রতি তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এরপর তাকে নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে ভর্তি করানোর জন্য নিয়ে যাওয়া হলে সেখান থেকে তার শারীরিক অবস্থা দেখে নিজ বাসায় স্থানান্তর করা হয়। পরে শনিবার রাতে তার মৃত্যু হয়।

এ বিষয়ে কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু জানান, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আব্দুল খালেকের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। আমরা করোনা আক্রান্ত মৃত ব্যক্তির দাফন কাফনের ব্যবস্থা করছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!