নারায়ণগঞ্জমঙ্গলবার , ৭ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় কলেজ পড়ুয়া মেয়ের ৯৯৯-এ ফোন : মা-বাবা গ্রেপ্তার

Alokito Narayanganj24
মে ৭, ২০১৯ ১০:২৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লার দাপা ইদ্রাকপুর শাহজাহান রি-রোলিং মিলস এলাকায় কলেজ পড়ুয়া মেয়েকে শিকল দিয়ে বেঁধে রাখার অভিযোগে বাবা-মাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সাদিয়া ৯৯৯-এ ফোন করলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ সাদিয়ার মা-বাবাকে গ্রেপ্তার করে। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় মেয়ে সাদিয়া আক্তার বাদী হয়ে বাবা ও মাকে আসামী করে থানায় মামলা দায়ের করেছে।

এলাকা সূত্রে জানা যায়, ফতুল্লার দাপা ইদ্রাকপুর শাহ জাহান রি-রোলিং মিলস এলাকায় মোঃ বশির উল্লাহ। তার মেয়ে সাদিয়া আক্তার বিএ অনার্সে পড়াশুনা করে। বশির উল্লাহ‘র মেয়ে সাদিয়া বাবা মায়ের অবাধ্যে চলাফেরা করে। তাই তাকে শাসন করে তার বাবা-মা। গত কয়েকদিন যাবত বশির উল্লাহ এবং তার স্ত্রী ফরিদা বেগম (৪১) মিলে সাদিয়াকে শিকল দিয়ে বাসায় বেঁধে রাখে। তার সাথে তার সহপাঠীসহ কারো সাথে কথা বলতে দেয়না। এমনকি তাকে তাদের বাসার একটি কক্ষে আটক করে রাখে।

গত ৬ মে (সোমবার) সাদিয়া আক্তার পুলিশের ৯৯৯ ফোন করে বলে, স্যার আমাকে বাঁচান আমাকে উদ্ধার করুন। আমাকে আটক করে শিকল দিয়ে বেধে রেখেছেন আমার মা-বাবা। এরপর পুলিশের হেড কোয়াটার থেকে ফতুল্লা থানায় ফোন করলে থানা পুলিশ দাপা ইদ্রাকপুর শাহজাহান রি-রোলিং মিলস এলাকা থেকে মেয়েটিকে উদ্ধার করে। বাবা বশির উল্লাহ ও মা ফরিদা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৭ মে মঙ্গলবার দুপুরে মা-বাবা দু‘জনকেই নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে পুলিশ। অপরদিকে, মেয়ে সাদিয়াকে গাজীপুর আশ্রম কেন্দ্রে পাঠিয়ে দিবেন বলে জানান পুলিশ। এ ঘটনায় ফতুল্লা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!