নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৩, ২০২০ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) ভোরে ফতুল্লা থানার তল্লা এলাকা থেকে তাদের আটক করা হয়। এর আগে গত ১১ ফেব্রুয়ারি রাতে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলো- চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার দক্ষিণ বাড়িগাও গ্রামের মনির হোসেনের ছেলে রনি, মুন্সিগঞ্জের হাট লক্ষিগঞ্জ গ্রামের হাশেম মিয়ার ছেলে হৃদয়।

ওই কিশোরীর বাবা জানান, তিনি পেশায় একজন সিএনজি চালক। পরিবার পরিজন নিয়ে ফতুল্লার তল্লা এলাকায় বসবাস করেন। গত ১১ ফেব্রুয়ারি কিশোরীকে ফুঁসলিয়ে তার চাচার ভাড়া বাড়িতে নিয়ে যায় রনি। এরপর সেখানে রনি ও তার ৩ বন্ধু কিশোরীকে শারীরিকভাবে নির্যাতন করে।

তিনি আরও জানান, রাতে মেয়েটি বাসায় ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করা হয়। পরে ১২ ফেব্রুয়ারি সকালে সে বাসায় ফিরে আসে। এ সময় পুরো ঘটনা তার মায়ের কাছে সে খুলে বলে। পরে এ ঘটনায় ফতুল্লা থানায় লিখিত অভিযোগ করি।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন বলেন, কিশোরীর বাবার দেওয়া অভিযোগের প্রেক্ষিতে আসামিদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। পরে বৃহস্পতিবার ভোরে তল্লা এলাকা থেকে মামলার ১ ও ২ নম্বর আসামিকে গ্রেপ্তার করা হয়। পলাতক অন্য আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!