নারায়ণগঞ্জমঙ্গলবার , ৮ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় কিশোরীকে ধর্ষনের অভিযোগে আটক-২

Alokito Narayanganj24
অক্টোবর ৮, ২০১৯ ৫:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লায় হোসিয়ারী শ্রমিক  কিশোরীকে (২০) ধর্ষনের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ । সোমবার(৭ অক্টোবর) কাশীপুর হোসেনি নগর এলাকা থেকে গ্রেপ্তার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, পটুয়াখালী বসাকবাজার এলাকার স্বপন হাওলাদারের ছেলে শুভ(২২) ও গাইবান্ধা, উওর গাগুয়া, কাটিয়ারা, এলাকার বাবু(২৫) তারা কাশীপুর হোসেনি এলাকায় ভাড়া থাকে।
ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক মো:আরিফুর রহমান জানান, গ্রেপ্তারকৃত শুভ ও বাবু এবং কিশোরী হোসেনি নগর এলাকায় একটি হোসিয়ারীতে কাজ করে। কাজ শেষে শুভ একটি রুমে নিয়ে কিশোরীকে ধর্ষন করে পরে বাবু ধর্ষন করার সময় কিশোরী ডাক চিৎকার দিলে আশে পাশের লোকজন তাদের দুইজনকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে। এব্যাপারে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!