নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৫ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় কিশোরী গণধর্ষণ মামলার ২ আসামির স্বীকারোক্তি

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৫, ২০১৯ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে কিশোরী গণধর্ষণ মামলার দুই আসামি আব্দুল কাদের শান্ত (১৯) ও তার সহযোগী আবু বক্কর সিদ্দিক শুভ (২৩) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিল্টন হোসেনের আদালত তাদের জবানবন্দি গ্রহণ করেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের উপ পরিদর্শক (এসআই) কামাল হোসেন  বলেন, ফতুল্লা মডেল থানা পুলিশ দু’জনকে আদালতে হাজির করলে তারা উভয়েই ধর্ষণ করার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। তারা আরও ধর্ষণকারীর নাম প্রকাশ করেছেন। জবানবন্দি গ্রহণ শেষে দু’জনকে কারাগারে পাঠানো হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন  বলেন, গত ২৮ আগস্ট রাত সাড়ে ৮টার দিকে এক কিশোরীকে রাস্তা থেকে ধরে নিয়ে ফতুল্লা রেলস্টেশন এলাকার একটি বালুর মাঠে গণর্ধষণ করা হয়। এ ঘটনায় মামলা করার পর পুলিশের পাশাপাশি র‌্যাবও আসামিদের ধরতে তৎপর হয়। একপর্যায়ে বুধবার (০৪ সেপ্টেম্বর) ভোরে টাংগাইল এলেঙ্গা এলাকা থেকে মামলাটির দুই আসামি শান্ত ও শুভকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শান্ত ফতুল্লার দাপা ইদ্রাকপুর ব্যাংক কলোনী এলাকার  মৃত এএম সামাদের ছেলে। আর শুভ একই এলাকার মৃত মিজানের ছেলে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!