নারায়ণগঞ্জশুক্রবার , ২৫ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় কিশোর গ্যাংয়ের হামলায় পাঁচজন আহত

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৫, ২০২০ ৮:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের ফতুল্লার বাড়ইভোগ এলাকায় কিশোর গ্যাংয়ের হামলায় পাঁচজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে মাদক ব্যবসায় বাধা দেয়াকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে বলে পুলিশ ও এলাকাবাসী জানিয়েছেন।

স্থানীয়রা জানান, কিশোর গ্যাংয়ের সদস্য সাব্বির, ফেরদৌস ও জাহিদের নেতৃত্বে একটি গ্রুপ দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি করে আসছে। রাতে মাদক বিক্রি করার সময় এলাকাবাসী বাধা দিলে প্রথমে দুই গ্রুপের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এসময় কিশোর গ্যাংয়ের মাদক ব্যবসায়ীরা দুজনকে কুপিয়ে জখমসহ পাঁচজনকে আহত করে।

পরে আহতদের উদ্ধার করে প্রথমে সদরের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয়। তাদের মধ্যে বুলু ও হৃদয় নামে গুরুতর আহত দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, মাদক বিক্রিতে বাধা দেয়াকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলায় দুজন আহত হয়েছেন শুনেছি। তবে আমাদের কাছে কেউ এখন পর্যন্ত অভিযোগ করেনি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলাকারীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!