নারায়ণগঞ্জবুধবার , ২১ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় কিশোর গ্যাং লিডারকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ 

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২১, ২০২২ ৫:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধিঃ ফতুল্লায় এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে একাধিক মামলার আসামী কিশোর গ্যাং লিডার  ফেরদৌস (৩০) কে আটক করে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  করেছে এলাকাবাসী। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফতুল্লা মডেল থানার মাসদাইর বাড়ৈভোগ ঘোষেরবাগ গাইবান্ধা বাজার এলাকায় এঘটনা ঘটে।

ফেরদৌস মাসদাইর বাড়ৈভোগ ঘোষেরবাগ এলাকার লেবু মিয়ার ছেলে।

ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানায়, মঙ্গলবার সন্ধ্যায় সন্ত্রাসী ফেরদৌস গাইবান্ধা বাজার এলাকায় এক নারীর বাড়ীতে প্রবেশ করে জোড় পূর্বক ঐ নারী কে ধর্ষনের চেস্টা করলে তার ডাক-চিৎকারে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এসে তাকে আটক করে গনপিটুনী দেয়।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মারমুখি জনতার হাত থেকে ফেরদৌসকে উদ্ধার করে তাদের হেফাজতে নেয়।বর্তমানে ফেরদৌস ঢাকায় চক্ষু হাসপাতালে চিকিৎসা গ্রহন করছে। ফেরদৌস একজন দূর্ধর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একাধিক মামলা রয়েছে। সে সাম্পতিক সময়ে জামিনে বেরিয়ে এসে এলাকায় মহড়া সহ চাঁদাবাজী, ছিনতাই, লুটতরাজ করে স্থানীয়বাসীকে অতিষ্ঠ করে তুলেছিলো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!