নারায়ণগঞ্জরবিবার , ২৯ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় কিশোর গ্যাং লিডার জয় গ্রেপ্তার

Alokito Narayanganj24
জানুয়ারি ২৯, ২০২৩ ৮:৪০ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি:ফতুল্লায় হত্যা, ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলার আসামি কিশোর গ্যাং লিডার শামিম ওরফে জয় ওরফে পিচ্চি জয় (২২) কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত শামীম ওরফে জয় ওরফে পিচ্চি জয় ফতুল্লা থানার দাপাইদ্রাকপুর জোড়পুল এলাকার আব্দুল হাই ওরফে ফাডার পুত্র। শনিবার রাতে তাকে ফতুল্লার পিলকুনী এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত  রাত সাড়ে বারোটার দিকে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ফতুল্লার পিলকুনী এলাকায় অভিযান চালিয়ে দুটি হত্যা সহ চারটি মামলার পলাতক আসামী দূর্ধষ অপরাধী শামীম ওরফ জয় কে গ্রেপ্তার করে।

গ্রেফতার অভিযানে নেতৃত্বদানকারী ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সাইফুল ইসলাম জানায়,গ্রেফতারকৃতের বিরুদ্ধে হত্যা মামলা সহ চারটি মামলা রয়েছে। অটোরিক্সা ছিনতাই মামলায় তাকে  গ্রেপ্তার করা হয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!