নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩১ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় গরুর সাথে যৌনাচারে অভিযোগে যুবক গ্রেফতার

Alokito Narayanganj24
মার্চ ৩১, ২০২০ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: গরুর সাথে যৌনাচারে লিপ্ত থাকার অভিযোগে তাওলাদ হোসেন (৩২) নামক এক লম্পটকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।ঘটনাটি ঘটেছে শনিবার রাতে ফতুল্লা থানার বক্তাবলী এলাকায়।

গ্রেফতারকৃত লম্পট তাওলাদ হোসেন বক্তাবলীর রাধানগর গ্রামের মৃতঃ রহম আলীর পুত্র বলে পুলিশ জানায়।এ ঘটনায় গরুর খামারের মালিক বক্তাবলীর মৃতঃ সামেদ আলীর পুত্র মোঃ আব্দুল লতিফ(৬৫) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন(মামলা নং-৬৬)।

বাদী তার লিখিত এজাহার নামায় উল্লেখ্য করেন যে,তার নিজস্ব একটি গরুর খামার রয়েছে এবং খামারে সি,সি,ক্যামেরা লাগানো রয়েছে। প্রতিদিনের ন্যায় শনিবার রাতে ও সে তার খামারে থাকা সকল গরুদের কে খাবার দিয়ে এসে ঘুমিয়ে পরে।তার এক ছেলে মাইনুদ্দিন(২৩) কুয়েত প্রবাসী।গরুর খামারে লাগানো সি,সি ক্যামেরা সে কুয়েতে বসেও দেখতে পারে। সে সুবাধে ঘটনার রাতে আমার ছেলে কুয়েতে বসে দেখতে পায় যে আমার খামারের ভিতর গ্রেফতারকত লম্পট তাওলাদ হোসেন আমার পালিত একটি গরুর সাথে ব্যাভিচারে লিপ্ত রয়েছে।

এতে করে কুয়েত থেকে রাত সাড়ে ১১ টার দিকে আমার ছেলে আমাকে ফোন করে বিষয়টি জানালে আমি ঘরের থেকে বের হয়ে চোর চোর বলে ডাক-চিৎকার করতে করতে থাকলে লম্পট তাওলাদ হোসেন দ্রুত পারিয়ে যায়।পরবর্তীতে বাদী সহ স্থানীয় এলাকাবাসী তার বাসায় থাকা সি,সি ক্যামেরারা ভিডি ও ফুটেজে দেখতে পায় যে তাওলাদ হোসেন উলঙ্গ হয়ে গরুর বায়ু পথ দিয়ে ব্যাভিচারে লিপ্ত রয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্রা মডেল থানার এসআই আশিষ কুমার জানায়,বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে এবং সি,সি,ক্যামেরার ভিডিও ফুটেজে ঘটনার সত্যতার প্রমান পাওয়ায় সোমবার দুপুরে স্থানীয়বাসীর সহায়তায় লম্পট তাওলাদ হোসেন গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!