নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় গ্যাসের রাইজার থেকে অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই,আহত ২

Alokito Narayanganj24
এপ্রিল ২, ২০২০ ৩:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লা সস্তাপুর গাবতলা গ্যাসের রাইজার থেকে অগ্নিকান্ডে একটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এসময় আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে ফায়ার সার্ভিসের দুই কর্মী আহত হয়েছে। বুধবার রাত ১ টায় নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের দক্ষিন পাশে আব্দুল কাদিরের ভাড়াটিয়া ফরহাদ মুন্সীর মুদি দোকানে গ্যাসের রাইজার থেকে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, রাত ১টায় হঠাৎ করে গ্যাসের রাইজার থেকে আগুণের সূত্রপাত ঘটে। এসময় স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছগিয়ে পরে। আগুন নিয়ন্ত্রণ আনতে প্রথমে এলাকাবাসী  এক ঘন্টা চেষ্টা চালিয়ে ব্যর্থ হওয়ার পর ফায়ার সার্ভিসের সদস্যরা এসে প্রথমে আগুন নিয়ন্ত্রন করে। পরে আবার বিকট শব্দে বিস্ফোরণ হয়। এসময়  ফায়ার সার্ভিসের দুই সদস্য আগুনে দগ্ধ হয়। আহত ফায়ার সার্ভিসের দুই কর্মীকে দুজনকে দ্রুত হাসপাতালে নিয়ে যায়।
এদিকে, আগুন আতংকে আশপাশের বাসা বাড়ি থেকে শত শত নারী পুরুষ শিশু বাচ্চা নিয়ে সড়কে বের হয়ে সমাগম হয়। খবর পেয়ে দ্রুত সদর উপজেলার ইউএনও নাহিদা বারিক ঘটনা স্থলে এসে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আতংকগ্রস্থ নারী-পুরুষদের শান্তনা দিয়ে ঘরে ফেরান। এঘটনায় একটি মুদি দোকান পুড়ে ছাই হলে এলাকাবাসীর মধ্যে বড় ধরনের আগুন আতংক দেখা দেয়।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!